সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কথা ছিল পরীক্ষা শেষে বিয়ের পিড়িতে বসবেন খাদিজা

img-20161003-wa0005-1ডেইলি সিলেট ডেস্ক ::
খাদিজা বেগম নার্গিস । গত সোমবার দুপুর পর্যন্ত যিনি ছিলেন সুস্থ ও স্বাভাবিক। তিনি এখন রয়েছেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তার বেঁচে থাকার জন্য এখন ভরসা শুধু ওপরওয়ালাই।

গত সোমবার খাদিজা কলেজে গিয়েছিলেন পরীক্ষা দিতে । পরীক্ষাও শেষ করলেন। ফিরছিলেন বাড়ি। কিন্তু বাড়ি ফেরা হলো না তার। শিকার হলেন বখাটে বদরুলের হামলার। ধারালো অস্ত্র দিয়ে বদরুল তাকে নির্মমভাবে কুপিয়েছে। অথচ পরীক্ষা শেষে বিয়ের পিড়িতে বসার কথা ছিলো খাদিজার।

নতুন জীবনের স্বপ্নে বিভোর খাদিজা এখন ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে। খাদিজা বেগম নার্গিসের বিয়ের প্রস্তুতি নিচ্ছিল তার পরিবার। কথা ছিল পরীক্ষা শেষে বিয়ের দিনক্ষণ ঠিক করা হবে। পাত্র ফ্রান্স প্রবাসী। কিন্তু ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির আঘাতে শেষ হয়ে যায় খাদিজা ও তার পরিবারের সব স্বপ্ন।

তাকে উদ্ধার করে সিলেটে ওসমানী হাসপাতালে নেওয়া হয়। সিলেট থেকে মঙ্গলবার আনা হয় রাজধানীর স্কয়ার হাসপাতালে। এখানে দ্বিতীয় দফায় তার মাথায় অস্ত্রোপচার করা হয়। এখন তিনি আইসিইউতে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। আর বাইরে তার স্বজনরা আশায় বুক বেঁধে আছেন, সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসবে খাজিদা।

চিকিৎসকরা এখন পর্যন্ত শোনাচ্ছেন না কোনো আশার বাণী। তারা ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার কথা বলেছেন। ইতিমধ্যে সেই সময়ের অর্ধেকেরও বেশি পেরিয়ে গেছে। এতে উদ্বেগ-উৎকণ্ঠায় সময় পার করছে তার পরিবার-সহপাঠীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে খাদিজার সুস্থতার জন্য অসংখ্য মানুষের আকুল প্রার্থনা।

এদিকে এ ঘটনার পর থেকে কান্না থামছে না খাদিজার মা মনোয়ারা বেগমের। সাথে দাদি আকলিমা বেগমের চোখে এতো জল যেন শুকাতে চাচ্ছে না। একমাত্র মেয়ের করুণ পরিণতিতে বারবার মূর্ছা যাচ্ছেন তিনি। বুধবার দুপুরে খাদিজার বাড়িতে গিয়ে দেখা যায়, ছোট-বড় সবাই খাদিজার জন্য উদ্বিগ্ন। আত্মীয়-স্বজনরা তার বাড়িতে ভিড় করেছেন। কেউ কেউ দু’হাত তুলে তার সুস্থতার জন্য দোয়া করছেন। পাশাপাশি হামলাকারীর ফাঁসির দাবিও করেন তারা। খাদিজার দাদি বলেন, ‘প্রধানমন্ত্রীর কাছে আমার একটাই দাবি, আমার খাদিজাকে যেভাবে কুপিয়ে জখম করেছে, সেভাবে কুপিয়ে মারা হোক বদরুলকে।’

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: