সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের কাশ্মীরে ফের সেনা ঘাঁটিতে হামলা, নিহত ২

full_1960293046_1475726958নিউজ ডেস্ক: ভারত নিয়ন্ত্রীত কাশ্মীরের কুপওয়ারা জেলার একটি সেনা ঘাঁটিতে ফের হামলা চালিয়েছে জঙ্গিরা। আজ বৃহস্পতিবার ভোরে উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার হান্ডওয়ারাতে ৩০ নম্বর রাষ্ট্রীয় রাইফেলসের ঘাঁটিতে হামলা চালায় জঙ্গিরা।

পাল্টা জবাব দেওয়া হয় ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকেও। দুই পক্ষের ২০ মিনিটব্যাপী লড়াইয়ে দুই জঙ্গি নিহত হয়েছে।

এদিকে হামলার পরই জঙ্গিদের খোঁজে চিরুনি অভিযান শুরু করেছে ভারতীয় সেনারা। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত সেনা। যদিও সেনাবাহিনীার পক্ষ থেকে জানানো হয়েছে এখনও সেনা-জঙ্গির লড়াই চলছে।

সাম্প্রতিককালে এনিয়ে কাশ্মীরে সেনা ঘাঁটিকে লক্ষ্য করে তিনবার হামলা চালালো জঙ্গিরা। তিনদিন আগেই বারামুলায় সেনা ঘাঁটিতে হামলা জঙ্গি হামলায় এক বিএসএফ সদস্য নিহত হয়। তার আগে গত ১৮ সেপ্টেম্বর উরিতে জঙ্গি হামলায় ১৯ জন সেনার মৃত্যু হয়। হামলায় জড়িত থাকার অভিযোগে পাকিস্তান মদদপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মুহম্মদের নাম উঠে আসে।

এই ঘটনার পরই ২৯ সেপ্টেম্বর এলওসি পেরিয়ে পাক শাসিত কাশ্মীরে গিয়ে ৭টি জঙ্গি ঘাঁটি ধ্বংস করে ভারতীয় সেনাবাহিনী। সেনা অভিযানে দুই পাকিস্তানি সেনাসহ প্রায় ৩৮ জন জঙ্গি মারা যায় বলে দাবি করছে ভারত।

সূত্রের খবর, আজ ভোর ৫টার দিকে সেনা ঘাঁটি লক্ষ্য করে এলোপাতাড়ি গোলাবর্ষণ শুরু করে জঙ্গিরা। এরপরই সতর্ক হয়ে যায় সেনারাও। এরপর সকাল সাড়ে ৬টার দিকে ফের সেনা ঘাঁটিকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে উগ্রবাদীরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: