সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অসময়ে মেলার আয়োজন : জৈন্তায় বৃক্ষমেলা নেই লোকসমাগম

pic-05-10-16-1জৈন্তাপুর প্রতিনিধি
জৈন্তাপুর উপজেলা কৃষি অধিদপ্তর অসময়ে ফলদ ও বৃক্ষমেলার আয়োজন করে। প্রচার-প্রচারণাবিহীন ফলদ ও বৃক্ষমেলার আয়োজন করায় লোকসমাগম একেবারেই নেই। আমন্ত্রিত অতিথিরাই কেটে পড়েন উদ্বোধনের সাথেই সাথেই।
গত মঙ্গলবার জৈন্তাপুর উপজেলা কৃষি বিভাগের আয়োজনে ঐতিহাসিক রাজকুমারী ইরাদেবী মিউজিয়ামবাড়ী প্রাঙ্গণে ৩ দিনব্যাপী ফলদ ও বৃক্ষমেলার আয়োজন করে। কিন্তু উদ্বোধনী দিন সহ গতকাল বুধবার জৈন্তাপুরে হাটের দিন হওয়ায় সাড়া পড়েনি বৃক্ষপ্রেমীদের। স্টল ঘুরে দেখা যায়, সাউন্ড সিস্টেমে গান বাজলেও শোনার জন্য স্টলগুলোতে নেই কোনো লোক। এমনকি স্টলের মালিকরাও নেই।
নাম প্রকাশে অনিচ্ছুক কর্মকর্তা বলেন, গত ১৯ জুন ৫৫৮৭(৫৪৯) স্মারক বাংলাদেশের সকল উপজেলার কৃষি অধিদপ্তরকে মেলার জন্য প্রায় ১লক্ষ টাকা বরাদ্দ দেওয়া হয় এবং মেলাটি জুন-জুলাই মাসে আয়োজন করার কথা। কিন্তু একই সময়ে কৃষি প্রযুক্তি মেলা আয়োজন করা হয়।
এদিকে মেলার প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য উপস্থিত থাকার কথা থাকলেও অসময়ের আয়োজনে তিনি উপস্থিত হননি। উপজেলা চেয়ারম্যানকে অতিথি করে প্রচারবিহীন ফলদ ও বৃক্ষমেলা উদ্বোধন করা হয়। এসময় অতিথিবৃন্দ ফলদ ও বৃক্ষ মেলার অব্যবস্থাপনা দেখে ক্ষুব্ধ হয়ে মেলাস্থল ত্যাগ করেন। হরিপুর এলাকার কৃষক জাকারিয়া মাহমুদ তার বক্তব্যে বলেন, উপজেলা কৃষি অফিসের নানা অনিয়ন তুলে ধরেন। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কামাল আহমদ এবং সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হানিফ মোহাম্মদ বক্তব্যে ক্ষোভ প্রকাশ পায়।
এবিষয়ে জৈন্তাপুর উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক হোসেন জানান, যে কোনো সময়ে এই মেলা করলেই হলো। এর জন্য কোনো নির্ধারিত সময়ের প্রয়োজন নেই। তিনি আরও বলেন, মেলায় লোকসমাগম না হলে আমি কী করব? মেলার অর্থ বরাদ্দের বিষয় জানতে চাইলে তিনি ফোন কেটে দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: