সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উন্মোচন হলো বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের ট্রফি

155423_1খেলাধুলা ডেস্ক: আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হলো বাংলাদেশ ও ইংল্যান্ড রকেট ডাচ-বাংলা ক্রিকেট সিরিজের ট্রফি। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের মতো ‘বাংলার বাঘ’ ও ‘ইংলিশ সিংহের’ ক্রিকেট লড়াইয়ের টাইটেল স্পন্সর হলো ডাচ-বাংলা ব্যাংক।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ ও শততম ওয়ানডে জয়ের সাফল্যে উদ্দীপ্ত বাংলাদেশের ক্রিকেটাঙ্গন। ‘টিম-টাইগার্সে’র’ সামনে সেই সাফল্যের ধারাবাহিকতা রক্ষার তাগিদ। শুভকামনা আছে স্পন্সরদেরও। সেই শুভকামনা নিয়েই ‘বাংলাদেশ-ইংল্যান্ড রকেট ডাচ-বাংলা ক্রিকেট’ সিরিজের ট্রফি উন্মোচিত হলো। তিন ওয়ানডে আর দুই টেস্টের সিরিজ তাই ওয়ানডে এবং টেস্টের জন্য আলাদা দুটি ট্রফি। সিরিজের স্পন্সর ‘ডাচ-বাংলা ব্যাংক’।

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বিসিবি ও ডাচ-বাংলা ব্যাংকের কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশ দলের হোম সিরিজের স্পন্সরশিপ রাইটহোল্ডার ‘ইমপ্রেস-মাত্রা’ কনসোর্টিয়ামের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর উপস্থিত ছিলেন।
শুভাকাংখীদের প্রার্থনা টাইটেল স্পন্সরের মতো রকেটের গতিতেই চলবে লাল-সবুজের সাফল্যের রথ।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ও ‘ইমপ্রেস-মাত্রা’ কনসোর্টিয়ামের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, বাংলাদেশের মানুষ যদি খেলা সম্পর্কে উৎসাহী হয় তাহলে আমাদের জয়ের ধারা অব্যাহত থাকবে। ডাচ বাংলা ব্যাংক নতুন করে রকেট নামে একটা ব্র্যান্ডে ফিরে এসেছে। আমরা সৌভাগ্যবান যে আফগানিস্তানের সঙ্গে ডাচ বাংলা ব্যাংক রকেট যে নামে সিরিজ শুরু করেছিলাম সেই সিরিজের আমরা জয়লাভ করেছি, এবার আমরা ইংল্যান্ড সিরিজেও জেতার আশা করছি। ডাচ বাংলা ব্যাংকে ধন্যবাদ জানাই,তারা খেলার মাঠ থেকে শুরু করে টিভি পর্দায় সব জায়গায় থাকে, ধন্যবাদ জানাই বিসিবি কর্তৃপক্ষকে এবং গাজী টেলিভিশনকে।

২০০০ সালের অভিষেক টেস্টে বাংলাদেশ দলের অফিসিয়াল স্পন্সর ছিলো ডাচ-বাংলা ব্যাংক। এবার তারা দুই বছরের জন্য স্বত্ত্ব পেয়েছে টাইগারদের হোম সিরিজের।

ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কে শামসি তাবরেজ বলেন, ডাচ বাংলা ব্যাংক ক্রিকেটের মান উন্নয়ন ও ভবিষতের জন্য সব সময় পৃষ্ঠপোষকতা করে আসছে। শুধু ক্রিকেটেই নয় ডাচ বাংলা ব্যাংক অতীতে হকি, গলফ ও ভলিবলেও পৃষ্ঠপোষকতা করেছে।

৭ অক্টোবর মিরপুরের হোম অফ ক্রিকেটে শুরু তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। দুই ম্যাচের টেস্ট সিরিজের পর্দা উঠবে চট্টগ্রামে ২০ অক্টোবর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: