সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুরারোগ্য রোগে আক্রান্ত সাচ্চু বাঁচতে চান

unnamed-1অনেক দিন থেকে দুরারোগ্য রোগে আক্রান্ত সাচ্চু। তাঁর চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। তিনি বিত্তবানদের আর্থিক সহযোগিতা কামনা করেছেন। সাচ্চুর পুরো নাম সাচ্চু বিশ্বাস। তিনি ছাতক উপজেলা জাতীয় যুব সংহতির সিনিয়র সহসভাপতি। ইতোমধ্যে তাঁকে বাঁচাতে প্রবাসী কয়েকজন জাপা নেতা আর্থিক সাহায্য পাটিয়েছেন। কিন্তু তা সাচ্চুর চিকিৎসার জন্য যথেষ্ট নয়।

সাচ্চু জানান, হতদরিদ্র পরিবারে তাঁর জন্ম। তিনি জাতীয় পার্টির অঙ্গ-সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির রাজনীতি করছেন। ইতোমধ্যে তিনি যুক্তরাজ্য প্রবাসী জাপার কয়েকজন নেতার কাছ থেকে দেড় লাখ টাকা আর্থিক অনুদান পেয়েছেন। সেজন্য দলের এসব নেতাদেরকে তিনি ধন্যবাদ জানান। সাচ্চু বলেন, সমাজের বিত্তবানরা যদি তাঁর চিকিৎসার জন্য মানবিক দিক চিন্তা করে হাত বাড়ান হয়তো তিনি সুস্থ হবেন। অন্যথায় অর্থের অভাবেই তাঁর চিকিৎসা থমকে যাবে।

এদিকে, যুক্তরাজ্য জাপা নেতা নাসির উদ্দিনসহ কয়েকজন মিলে সাচ্চুর চিকিৎসার জন্য ৫৫ হাজার টাকা পাঠিয়েছেন। গতকাল বুধবার সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল্লাহ সিদ্দিকীসহ জাপা নেতারা তাঁর হাতে ওই অর্থ তুলেদেন।

এ সময় আব্দুল্লাহ সিদ্দিকী ছাড়াও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইফুদ্দিন খালেদ, জেলা জাপা নেতা ফখরুল ইসলাম সুহেল, ফারুক সরকার, সাইফুল ইসলাম, আব্দুর রব, আসাদুজ্জামান, মামুনুর রশিদ, কলিম উদ্দিন, আমির হোসেন, সমাজসেবী ইমরান সিদ্দিকী সৌরভ।

সাচ্চু জানান, তাঁর জীবন বাঁচাতে আর্থিক সাহায্য করেছেন, যুক্তরাজ্য প্রবাসী, জাপা নেতা কবির আলীসহ কয়েকজন। সৌদি আরব থেকে জাপা নেতা কামরুজ্জামান কাজল, কুয়েত থেকে জাপা নেতা রাশেদ হাসাদ, আব্দুল খালিক। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি জানান, তাঁর চিকিৎসার জন্য এখন পর্যন্ত তিনি দেড় লাখ টাকা আর্থিক অনুদান পেয়েছেন।

সাচ্চুর চিকিৎসার জন্য অনুদান পাঠানো যাবে ইসলামী ব্যাংক তালতলা শাখা অ্যাকাউন্ট নম্বর-৫৫৩১১, বিকাশ নম্বর- ০১৯৩০৮৬৬৯৮৫।
-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: