সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফোনালাপ করতে গিয়ে সিলেট-সুনামগঞ্জ সড়কে দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩০ (আপডেট)

unnamed-5আল-হেলাল, সুনামগঞ্জ::
সুনামগঞ্জের ছাতক উপজেলায় একটি যাত্রীবাহী মিনিবাসের চালক কর্তৃক মোবাইল ফোনে প্রেমালাপ করতে গিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে গাড়ী উল্টে ৩ জনের মৃত্যু ও প্রায় ৩০ জন আহত হয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত ২০ জনকে কৈতক ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বেলা আড়াইটায় সিলেট-সুনামগঞ্জ সড়কের জাতুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে দিরাইগামী একটি যাত্রীবাহী মিনিবাসের চালক গাড়ি ছাড়ার পর থেকেই বারবার মোবাইলে ফোনালাপ করে আসছিল। এতে যাত্রীরা বাঁধা দেয়ার পর কিছু সময় বন্ধ থাকলেও কিছু দূর গিয়ে আবারো ফোনালাপ শুরু হয়।

অবশেষে গোবিন্দগঞ্জ আসার পর পূনরায় প্রেমালাপ শুরু হয়। একপর্যায়ে জাতুয়া প্রাথমিক বিদ্যালয়ের কাছে প্রেমালাপ চলা অবস্থায় মিনিবাস (নং মৌলভীবাজার ১১-০২৫৮) সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ৩০ জন আহত হয়েছে। নিহতরা হচ্ছে, শাল্লা উপজেলার মুক্তারপুর আশ্রমের জগদানন্দ দাসের মেয়ে রাধারাণী (৪৮), দিরাই হাশিমপুর গ্রামের শ্যামল কান্ত দাসের মেয়ে মৌসুমী রাণী (২৫) ও গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণ দত্তরাইল গ্রামের মৃত আব্দুল্লাহর পুত্র হেলপার শামীম আহমদ (৩৫)। মৌসুমী রানীর ৫ মাসের বাচ্চা অলৌকিকভাবে বেঁচে যায়। ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জের এএসপি (সার্কেল) তাপস কুমার ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জয়কলস হাইওয়ে ইনচার্জ একেএম শফিকুল আলমের নেতৃত্বে একদল হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধারসহ আহতদের হাসপাতালে প্রেরণ করেন। গাড়িটি পুলিশের জিম্মায় রয়েছে।

এ ব্যাপারে হাইওয়ে ইনচার্জ সফিকুল আলম জানান, অসাবধানতাবশতঃ এ দুর্ঘটনাটি ঘটেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: