সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমরা কুরআনের অপব্যাখ্যার শিকার, ক্ষমা চাচ্ছি

jongi-550x367নিউজ ডেস্ক : নিজেদের ভুল বুঝতে জঙ্গিবাদে জড়িয়ে পড়া বাংলাদেশি যুবকরা ইতোমধ্যেই আত্মসমর্পণ করতে শুরু করেছে। গত সোমবার যশোরে আত্মসমর্পণ করেছে তিনজন জঙ্গি। এর আগে আত্মসমর্পণ করেছে আরো চার জন জঙ্গি। এরই ধারাবাহিকতায় বুধবার বগুড়ায় বেশ কিছু জঙ্গি আত্ম সমর্পণ করছে।

অাত্মসমর্পণকারীরা বলছেন, আমরা দেশবাসীর কাছে ক্ষমা চাচ্ছি। ধর্মের অপব্যখ্যার কারণে আমারা জঙ্গিবাদে জাড়িয়ে পড়েছিলাম। কুরআনের বিভিন্ন আয়াতের অপব্যখ্যার কারণে প্রলোভনের শিকার হয়ে আমরা এ পথে গিয়েছিলাম। ফলশ্রুতিতে ইসলাম রক্ষার নামে পুরোহিত থেকে শুরু করে সমাজের বিভিন্ন স্তরের মানুষদের হত্যায় প্রলুব্ধ হয়েছিলাম। কিন্তু গুলশান ও শোলাকিয়া হামলার পর দেশের মানুষের আর্তনাদে আমরাও ব্যাথিত হই। নিজেদের ভুল বুঝতে পারি। যার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্বরাষ্ট্রমন্ত্রীর আহ্বানে স্বাভাবিক জীবনে ফিরতে উদ্বুদ্ধ হয়ে আজ আত্মসমর্পণ করেছি।

আত্মসমর্পণ অনুষ্ঠানে জঙ্গিরা দেশবাসীর কাছে ক্ষমা প্রর্থনা করে নিজেদের সুন্দর ভবিষ্যতের জন্য দোয়া কামনা করেন। এ সময় আত্মসমর্পণকারী জঙ্গিরা ভুলপথে পা বাড়ানো আর আর জঙ্গিদের ফিরে এসে স্বাভাবিক জীবন যাপন করার অনুরোধ জানান।-আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: