সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হবে পূর্ণাঙ্গ হাসপাতাল

surma-helth-complex20161005175742নিজস্ব প্রতিবেদক::
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫১ শয্যাবিশিষ্ট পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তরিত করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার বেলা ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে মতবিনিময়কালে এ কথা জানান স্বাস্থ্যমন্ত্রী।

নাসিম বলেন, ১ কোটি ৪৪ লাখ টাকা ব্যয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের সীমানা প্রাচীর নির্মাণ করা হবে। ৩১ শয্যাবিশিষ্ট এ স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫১ শয্যায় উন্নীত করে পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তরিত করা হবে। আগামী সপ্তাহ থেকে এখানে ইনডোর চিকিৎসাসেবা শুরু হবে।

এতদিন ধরে নানা সীমাবদ্ধতার কারণে হাসপাতালটিতে আউট ডোর সেবা দেয়া সম্ভব হচ্ছিল না। ফলে বহির্বিভাগ চিকিৎসা থেকে বঞ্চিত ছিল উপজেলার কয়েক লাখ মানুষ।

বর্তমান সরকারের অধীন ২০১৯ সালে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে নাসিম বলেন, আপনারা অনেক জ্বালাও-পোড়াও দেখেছেন। এসব ধ্বংসলীলা শেখ হাসিনার সরকার শক্তভাবে মোকাবেলা করেছে। একই সঙ্গে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে। দেশে উন্নয়ন চলছে, চলবে। তা কেউ কোনোভাবে বাধাগ্রস্ত করতে পারবে না।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আজিজ আহমদ সেলিমের পরিচালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন, দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদ মস্তফা, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ ইমাদ উদ্দিন নাসিরী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: