সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় বিউবো কর্মচারী কবিরের স্মরণ সভা

2-daily-sylhet-logoতারেক হাসান, কুলাউড়াঃ
কুলাউড়া বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগের কর্মচারী কবির মিয়ার মৃত্যুতে ০৪ অক্টোবর মঙ্গলবার রাতে কুলাউড়া বিউবো কার্যালয় প্রাঙ্গনে এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়। বিউবো’র শ্রমিক নেতা মোঃ তোফাজ্জুল হোসেনের সভাপতিত্বে এবং আনসার আলীর পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার বিউবো পরিচালন ও সংরক্ষন সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আলহাজ¦ মোঃ দুলাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়ার ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মোজাফর হোসেন, কুলাউড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেনগুপ্ত, বিউবো সহকারি প্রকৌশলী খন্দকার কামরুল জামান, মৌলভীবাজার উচ্চমান হিসাব সহকারি প্রশান্ত কুমার নন্দি ও শ্রমিক নেতা মোঃ শাহজাহান, হবিগঞ্জের শ্রমিক নেতা মোঃ মুুহিবুর রহমান চৌধুরী প্রমুখ।

স্মরণ সভায় বক্তব্য রাখেন, আবু তালেব মুকুল, আব্দুল মজিদ, প্রনব বিশ্বাস, খোরশীদ উদ্দিন ও ইফতেখার হোসেন প্রমুখ। বক্তারা কবির মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, তিনি ছিলেন একজন নিষ্ঠাবান কর্মচারী। তার মৃত্যু কুলাউড়া কার্যলয়ের জন্য অপূরণীয় ক্ষতি। বক্তারা কবির মিয়ার পরিবারের রক্ষার জন্য তার ছেলে দক্ষ গাড়ী চালক জাবেদ মিয়াকে চাকুরী প্রদানের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদেরকে বিশেষ ভাবে অনুরোধ জানান। শ্রমিক নেতারা আশ্বাস দেন এই অসহায় পরিবারটিকে রক্ষার জন্য তাদের সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করার। স্মরণ সভা শেষে দোয়া ও শিরণী বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: