সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমান শাহ উৎসবে শিল্পী শুভ্র আজাদকে পুরস্কৃত

14608065_1106029022811726_1737376687_nজীবন পাল: সালমান শাহ উৎসব শিল্পী শুভ্র আজাদকে পুরস্কৃত করা হয়েছে। সংগীতে বিশেষ অবদানের জন্য এ পুরস্কার প্রদান করা হয়।

গত ২৯ সেপ্টেম্বর এফডিসিতে আয়োজিত সালমান শাহ উৎসব অনুষ্ঠানে শিল্পী শুভ্র আজাদকে এই পুরস্কার প্রদান করা হয়।

এফডিসিতে আয়োজিত সালমান শাহ উৎসব অনুষ্ঠানের এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ খ ম মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।

14572047_1106544232760205_982987511_oশিল্পী শুভ্র আজাদের কাছে এই পুরস্কার প্রাপ্তির অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি ডেইলি সিলেটকে বলেন, ভাল কোন প্রাপ্তি অবশ্যই আনন্দের বিষয়। তাই আমার এই পুরস্কার আমার কাছে বিশাল একটা প্রাপ্তির বিষয়। কেননা, চলচিত্র থেকে পাওয়া এটাই আমার প্রথম পুরস্কার। সত্যি অনেক ভাল লাগছে। এই পুরস্কার আমার সংগীত জগতে সামনে চলার ক্ষেত্রে আরো অনুপ্রাণিত করবে।

গানের পাশাপাশি শুভ্র আজাদ ঢাকার একটি প্রাইভেট ব্যাংকে চাকুরী করেন। ছোটবেলা থেকেই সংগীত তাকে ভীষণ ভাবে আকৃষ্ট করে। যার কারণে সবকিছুর মূলে সংগীতকে নিজের জীবনের সাথে আকড়ে ধরে রেখেছেন। রাখতে যান আজীবন। ডেইলি সিলেটের এই প্রতিবেদকের সাথে একান্ত আলাপকালে এমনটাই মন্তব্য করলেন শিল্পী শুভ্র আজাদের।

গান নিয়ে বর্তমানের ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, নতুন একটি মিক্সড অ্যালবাম করার পরিকণ্পনা আছে। আপাতত সেই পরিকল্পনাকে বাস্তবে রুপ দিতে কাজ করে যাচ্ছি। তাছাড়া স্টেইজ প্রোগ্রাম নিয়ে বর্তমানে এক রকম ব্যস্ততার সাথেই সময় অতিবাহিত করতে হচ্ছে।

শিল্পী শুভ্র আজাদের জনপ্রিয় গানের অ্যালবাম ‘অপূর্ব প্রেম’। যা ২০১৫ সালে জি-সিরিজের ব্যানারে বের হয়। সেই অ্যালবামের ‘তর প্রেমে পুড়ে পুড়ে, প্রাণ যে আমার যায় যায়’ শিরোনামের গানটি দর্শক মনে জায়গা করে নেয় ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: