সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খাদিজার ওপর হামলাকারীর রক্ষা নেই: চুমকি

155375_1ডেইলি সিলেট ডেস্ক:
সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর বর্বরোচিত হামলাকারী বদরুল যে সংগঠনেরই হোক না কেন, সে রেহাই পাবে না বলে মন্তব্য করেছেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

বুধবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে নার্গিসের শারীরিক অবস্থায় খোঁজখবর নিতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

এ সময় তিনি বলেন,হামলাকারীকে অবশ্যই আইনের মাধ্যেমে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। সরকার এই বিষয়ে জিরো টলারেন্স নীতিতে আছে। এরই মধ্যে নারী ও শিশু নির্যাতনকারী কেউই রেহাই পায়নি। বদরুলও পাবে না।
প্রতিমন্ত্রী বলেন, এই মামলাটিকে দ্রুত বিচার ট্রাইব্যুনালে সম্পন্ন করতে সরকার উদ্যোগ নেবে। হামলার ঘটনা ভিডিও করার চেয়ে ভিকটিমকে বাঁচানো সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই সমস্ত ঘটনার ক্ষেত্রে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে তিনি সবার প্রতি আহ্বান জানান।

চুমকি বলেন, যত সংখ্যক লোক দূর থেকে খাদিজার এই ঘটনা প্রত্যক্ষ করেছেন, তারা সবাই মিলে প্রতিরোধ গড়ে তুললে হয়তো হামলাকারী এতটা নৃশংস হওয়ার সুযোগ পেত না।

প্রতিমন্ত্রী স্কয়ার হাসপাতালে আইসিইউতে থাকা নার্গিসকে দেখেন এবং ডাক্তারদের সঙ্গে তার স্বাস্থ্যের খোঁজখবর নেন। খাদিজার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে তিনি ডাক্তারদের নির্দেশ দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: