সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিহত জঙ্গি খায়রুলের দুই অনুসারীর আত্মসমর্পণ বগুড়ায়

1475649677নিউজ ডেস্ক: বগুড়ায় গুলশানে জঙ্গি হামলায় অংশ নেয়া নিহত খায়রুলের দুই অনুসারী আত্মসমর্পণ করেছেন। এরা হলেন, শাহজাহানপুর উপজেলার কামারপাড়া গ্রামের আবদুর রহমানের ছেলে আব্দুল হাকিম (২২) ও গাইবান্ধার সাঘাটা উপজেলার হাটভরত খালী এলাকার মৃত সেকান্দার আলীর ছেলে মাহমুদুল হাসান বিজয় (১৭)।

বুধবার বেলা ১২টার দিকে র‌্যাব-১২ এর আয়োজনে বগুড়া শহরের শহীদ স্মৃতি মিলনায়তনে জঙ্গি বিরোধী সমাবেশ ও জঙ্গিদের আত্মসমর্পণ অনুষ্ঠানে তারা আত্মসমর্পণ করেণ। এর আগে সকাল সোয়া ১০টায় র‌্যাব-১২ এর অধিনায়ক অতিরিক্ত উপ মহা-পরিদর্শক সাহাবউদ্দিন খানের (বিপিএম) সভাপতিত্বে এ অনুষ্ঠান শুরু হয়।

আত্মসমর্পনকারী আব্দুল হাকিম আলিম পাস করে বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছেন এবং বিজয় বগুড়া পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের ছাত্র।

এরা দুইজনই অনুষ্ঠানে নিজেদের ভুল স্বীকার করে বক্তব্য দিয়েছেন। এছাড়া তাদের পরিবারের সদস্যরা বক্তব্য রাখেন।

এর আগে আইনশৃঙ্খলা বাহিনী ঘোষণা দিয়েছিল কেউ স্বাভাবিক জীবনে ফিরে আসলে তাকে পাঁচ লাখ টাকা দেয়া হবে। সেই প্রতিশ্রুতি মোতাবেক তাদের পাঁচ লাখ করে ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক বেনজীর আহমেদ (বিপিএম) (১২) উপস্থিত রয়েছেন।

অনুষ্ঠানে বিরোধী দলের চিফ হুউপ নূরল ইসলাম ওমর, জেলা প্রশাসক মো. আশরাফুজ্জামান, জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীনও উপস্থিত আছেন।-ইত্তেফাক

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: