সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফের ভাঙছে কোহলি-আনুশকার সম্পর্ক?

full_2103359739_1475608720বিনোদন ডেস্ক: বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, বিরাট কোহলির সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে গিয়েছে আনুশকা শর্মার। যদিও বিরাট ও অনুষ্কা নিজেদের সম্পর্ক নিয়ে একটি শব্দও খরচ করেননি। উল্টো কোহলি সম্পর্কে কোনও প্রশ্ন তাঁকে ছুড়ে দেওয়া হলেই রেগে যান আনুশকা। আমজনতাকে ছেড়ে কথা বলেন না বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলির প্রেমের সম্পর্ক কারো অজানা নয়। অনেকবারই তাদের বিচ্ছেদের খবর সংবাদমাধ্যমে চাউর হয়েছে।

কিন্তু যা রটে তার তো কিছুটা সত্যি বটে। তাই মানতে কষ্ট হলেও, সমস্যা হলেও মেনে নিতে হচ্ছেই বিরাট ও আনুশকার সম্পর্ক এখন আর নেই। ওয়েস্ট ইন্ডিজে ভারতীয় দলের জন্য গলা ফাটাতে গিয়েছিলেন আনুশকা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ চলাকালীন গ্যালারিতে দেখা যায়নি আনুশকা।

যদিও সময়ের সঙ্গে তারা দূরত্ব ঘুচিয়ে সম্পর্কে ফিরেছিলেন। এবার খবর বেরিয়েছে পুরোনো কারণেই তারা নাকি বিচ্ছেদের পথে হাঁটছেন। বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এমন খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, যত তাড়াতাড়ি সম্ভব বিরাট নাকি আনুশকাকে বিয়ে করতে চান। কিন্তু আনুশকা এখনই বিয়ে করতে রাজি নন। তিনি এখন নিজের ক্যারিয়ার গোছাতে ব্যস্ত। তাছাড়া এখন তার ক্যারিয়ার শীর্ষে। একের পর এক সিনেমার অফার আসছে তার কাছে। আর এমন সময় বিয়ের পিঁড়িতে বসতে চান না আনুশকা। আর এটাই নাকি তাদের বিচ্ছেদের পুরোনো কারণ। আর সেই পুরোনো কারণই নতুন করে দেখা দিয়েছে।

এদিকে নিজের সিদ্ধান্তে অনড় আনুশকা। তাই সমস্যা সমাধানের বদলে তা আরো জটিল আকার ধারণ করছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

এর আগে বিরাট সব ভুলে নতুন করে সম্পর্কে ফিরেছিলেন। কিন্তু এবার কি তিনি ফিরবেন? না সত্যি বিচ্ছেদের ঘণ্টাধ্বনি বাজবে? এমন প্রশ্নই এখন তাদের ভক্তদের মনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: