সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ২৪ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

sylhet-l20161005050128ডেইলি সিলেট নিউজ:: সিলেট নগরের সোবহানীঘাট এলাকায় মেহেরপুর হোটেল থেকে এক ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেট কোতোয়ালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ব্যবসায়ীর নাম শাকিল আহমদ (৩৪)। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজারের শ্রীরামপুরের মৃত লাল মিয়ার ছেলে বলে হোটেল রেজিস্ট্রিতে নাম লিখিয়েছেন।

গত সোমবার দুপুর ১২টার দিকে মেহেরপুর আবাসিক হোটেলের ৩য় তলার ১১৩ নম্বর কক্ষ ভাড়ায় নিয়ে ওঠেন ওই ব্যবসায়ী। এরপর তিনি দরজা বন্ধ করে দেন। মঙ্গলবার পর্যন্ত তার সাড়াশব্দ না পেয়ে এবং কক্ষের সামনে মাছি উড়তে দেখে ও পচা গন্ধ নাকে পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

পুলিশ ভেতরে সিটকিনি লাগানো দরজা ভাঙলে দেখা যায় মরদেহ পড়ে আছে মেঝেতে। গলায় রশি প্যাঁচানো। ওই কক্ষে অন্য কোনো দরজা বা জানালা নেই। পুলিশের ধারণা, শাকিল সিলিং ফ্যানের সঙ্গে রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

হোটেলের পরিচালক হাজি তেরাব আলী জানান, এ হোটেলের পরিচালক চারজন। তিনি খবর পেয়ে এসেছেন। গত সোমবার যখন শাকিল রুমে ওঠেন, তখন ম্যানেজার ছিলেন হাফিজ লোকমান আহমদ।

সিলেট কোতোয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) নুরুল হুদা আশরাফি বলেন, প্রাথমিক সুরতহাল দেখে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। কারণ, কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল এবং অন্য কোনো দরজা-জানালা নেই। ধারণা করছি, মরদেহটি ফুলে ভারী হয়ে যাওয়ায় সিলিংফ্যান থেকে রশি ছিঁড়ে মাটিতে পড়ে গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: