সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইতালির মিলানে নবীগঞ্জ উপজেলার নতুন কমিটি গঠন

unnamed-3মিলান প্রতিনিধি : ইতালির মিলানে বৃহত্তর হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার প্রবাসীদের কে নিয়ে দেশ বিদেশের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার বদ্ধ হয়ে সেবা করার লক্ষে নবীগঞ্জ অগ্রগামী সবুজ সংঘ নাম নতুন কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। ৩ অক্টোবর সোমবার মিলানের স্থানীয় একটি রেস্টুরেন্টে প্রবীণ নেতৃবৃন্দের আমন্ত্রণে সভা অনুষ্ঠিত হয়।

হারুন মিয়ার সভাপতিত্বে রাজীব চৌধুরীর পরিচালনায় সভায় প্রবাসীদের ও দেশের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। উপস্থিত সকলের সম্মতিক্রমে সেবা মূলক কার্যক্রম তরান্নিত করার লক্ষে সমিতির নামকরণ এবং সংগঠন পরিচালনার জন্য কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

সভায় টেলিকনফারেন্সে উপস্থিত প্রবাসীদের সাথে বক্তব্য রাখেন নবীগঞ্জ ৭ নং ইউনিয়ন এর প্রতিনিধি ইতালির পালেরমো থেকে জিল্লুর রহমান।

মামুন আহমেদ কে সভাপতি,কাওছার সিদ্দিকী কে সাধারণ সম্পাদক ,রাজীব চৌধুরী কে সাংগঠনিক সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্নান্য রা হলে যথাক্রমে সিনিয়র সহ সভাপতি আহসান হাবিব,যুগ্ম সাধারণ সম্পাদক আজাদ মিয়া,সহ সাংগঠনিক আলী হোসেন,প্রচার সম্পাদক আলমগীর হোসেন সুমন,সহ প্রচার সম্পাদক খোকন মনি দেব,অর্থ সম্পাদক অসীম বিজয় তালুকদার প্রাণেশ,ক্রীড়া সম্পাদক শাহীন আহমেদ ওলি,সমাজ সেবা সম্পাদক কামাল মিয়া,আইন সম্পাদক হাবিব মিয়া,দপ্তর সম্পাদক লাহাত আহমেদ, উন্নয়ন সম্পাদক শাহীন আহমেদ,ধর্ম সম্পাদক হাফেজ ইমন,আন্তর্জাতিক সম্পাদক বাবুল মিয়া,সদস্য রাসেল মিয়া ও মাসুদ হাসান সেলন।

উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা ট কন চৌধুরী,উপদেষ্টা আব্দুল আলী,হারুন মিয়া,আব্দুল আলিম ও বাবুল মিয়া।

সভায় আগামী কয়েকদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও সমিতির নামকরণ চূড়ান্ত করে প্রকাশ করা হবে এবং জাকজমক একটি অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে সমিতির কার্যক্রম শুরু হবে বলে জানান নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: