সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কৌশলে দায় এড়ালো ছাত্রলীগ

satrolig-nargiss20161004174628ডেইলি সিলেট ডেস্ক:
সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে (২৩) কুপিয়ে জখম করা অভিযুক্ত বদরুল ছাত্রলীগের সদস্য হলেও সে এখন ছাত্রলীগের কেউ নয় বলে জানিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে আহত কলেজ ছাত্রী খাদিজাকে দেখতে এসে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন বলেন, ‘অভিযুক্ত বদরুল আলম এখন ছাত্রলীগের কেউ নয়। কারো ব্যক্তিগত দায় ছাত্রলীগ নেবে না।’

তিনি বলেন, অভিযুক্ত বদরুল আলম সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সম্পাদক ছিল। কিন্তু সে ছাতকের আলহাজ আয়েজুর রহমান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক পদে চাকরি করত। ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী, কেউ যদি চাকরি করে অথবা বিয়ে করে তাহলে সে ছাত্রলীগের ওই পদে আর থাকবে না। গঠনতন্ত্র অনুযায়ী তার পদ এমনিতেই বাতিল হয়ে যাবে। সুতরাং সে এখন ছাত্রলীগের কেউ নয়।

ছাত্রলীগ নেতার স্কয়ারে আসার কারণ জানতে চাইলে তিনি বলেন, আমি এসেছি আহত ছাত্রী খাদিজাকে দেখার জন্য। তার চিকিৎসার ব্যাপারে যা করা প্রয়োজন তাই করব। এ ধরনের ঘটনায় জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এর আগে সোমবার বিকেলে সিলেটের এমসি কলেজে বিএ (পাস) পরীক্ষা দিতে এসে এই হামলার শিকার হন খাদিজা। এ ঘটনায় হামলাকারী বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশের সোপর্দ করেছে জনতা। গুরুত্বর আহত খাদিজাকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: