সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইংলিশ শিবিরে বড়লেখার এবাদতের হানা

e707abab-776b-42da-a298-54c3b3da1fe1খেলাধুলা ডেস্ক:
এবারের রবি ফাস্ট বোলার হান্টের আবিষ্কার এবাদত হোসেন। ইংল্যান্ডের বিপক্ষে বিসিবি একাদশের হয়ে সুযোগ পেয়ে নিজেকে মেলে ধরার অপেক্ষায় তিনি। নিজের পারফরম্যান্স দিয়েই নজরে আসতে চান এ নবীণ। সেই কাজটা শুরু করে দিয়েছেন এবাদত।

মঙ্গলবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচে বাংলাদেশি বোলারদের পক্ষে ইংলিশ শিবিরে প্রথমেই হানা দেন এবাদত। ইংল্যান্ডের ওপেনার জেসন রয়কে সাজঘরে ফেরান তিনি। ২২ বলে দুটি করে চার ও ছক্কায় ২৮ রান করেন জেসন রয়।

ইংল্যান্ডের দুর্গে দ্বিতীয়বার আঘাত হানেন এই এবাদতই। এ যাত্রায় তিনি প্যাভিলিয়নের পথ দেখান ক্রমশই ভয়ঙ্কর হয়ে ওঠা জেমস ভিন্সকে। বিদায়ের আগে ইংল্যান্ডের এই ওপেনার করেন ৩৯ বলে আটটি চারের সাহায্যে ৪৮ রান।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ইংল্যান্ডের সংগ্রহ ১৭ ওভারে ২ উইকেটে ১১৮ রান। জয়ের জন্য প্রয়োজন ১৯২ রান।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নামে বিসিবি একাদশ। ইমরুল কায়েসের দুর্দান্ত এক সেঞ্চুরি ও মুশফিকুর রহীমের হাফ সেঞ্চুরিতে ইংল্যান্ডের বিপক্ষে নয় উইকেটে ৩০৯ রানের বড় সংগ্রহ পেয়েছে নাসির হোসেনের দল। ডেভিড উইলির বলে আউট হওয়ার আগে ৯১ বলে ১২১ রান করেন ইমরুল। এ রান করতে ১১টি চার ও ৬টি ছক্কা মারেন এ অভিজ্ঞ ব্যাটসম্যান।

৫৭ বলে ৫টি চারের সাহায্যে দ্বিতীয় সর্বোচ্চ ৫১ রান করেন মুশফিক রহীম। এছাড়া নাসির হোসেন ৪৬ ও নাজমুল হাসান শান্ত ৩৬ রান করেন। ইংল্যান্ডের পক্ষে ক্রিস ওকস নেন ৩ উইকেট। এছাড়া ডেভিড উইলি ও বেন স্টোকস নেন ২টি করে উইকেট।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: