সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাহিদ হাসানের বউ তিশা

aaaaahalda20161003184036বিনোদন ডেস্ক ::

চট্টগ্রামের বিখ্যাত হালদা নদী নিয়ে জনপ্রিয় অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ নির্মাণ করছেন চলচ্চিত্র ‘হালদা’। এরই মধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে। চট্টগ্রামের হাটহাজারিতে চলছে এর দৃশ্যধারণ।

ফজলুর রহমান বাবু, মোমেনা চৌধুরী ও মোশাররফ করিমকে নিয়ে ছবির শুটিং শুরু হলেও এরই মধ্যে যোগ দিয়েছেন জনপ্রিয় দুই অভিনয় শিল্পী জাহিদ হাসান ও নুসরাত ইমরোজ তিশা।

সম্প্রতি ফজলুর রহমান বাবু তার ফেসবুকে শুটিংয়ের বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেল জেলেদের মাছ ধরার দৃশ্য, তিশা-মোশাররফের নৌকায় চড়ার দৃশ্য, কোনো কারণে ব্যথিত বাবা ফজলুর রহমান বাবুকে জড়িয়ে কন্যা তিশার বসে থাকার দৃশ্য। দেখা গেছে ব্যাঙ ও ব্যাঙাচির বিয়ের বর্ণিল আয়োজন।

তেমনি একটি ছবিতে দেখা গেল বিয়ের সাজে জাহিদ হাসান ও তিশা। একই ছবিতে তাদের সঙ্গে আছেন ফজলুর রহমান বাবু, মোমেনা চৌধুরী, মোশাররফ করিম ও পরিচালক তৌকীর আহমেদসহ আরো অনেকে।

নির্মাতা তৌকীর জানান, ‘বেশ মজা করেই কাজ এগোচ্ছে হালদার। সবাই নিজ নিজ চরিত্রে দারুণ কাজ করছেন। আশা করছি দর্শক এবার প্রিয় তারকাদের নতুন আঙ্গিকে দেখে মুগ্ধ হবে।’

ছবিটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও করছেন তৌকীর আহমেদ। ছবিটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘হালদায় প্রতি বছর মা-মাছ ডিম ছাড়ে আর এ নিষিক্ত ডিম সংগ্রহ করা হয়। এই নদী ও নদীর গতি প্রকৃতি, নদীর ক্ষয় এবং নদী-তীরবর্তী মানুষের জীবনপ্রবাহ ও জটিলতা- সবকিছুই আমার ছবিতে রয়েছে।’

শুটিং ইউনিট সূত্রে জানা গেছে, জাহিদ হাসান এই ছবিটিতে স্থানীয় প্রভাবশালীর ভূমিকায় হাজির হবেন। দর্শক এখানে তাকে কিছুটা নেতিবাচক চরিত্রে আবিষ্কার করবেন। আর দরিদ্র জেলে ফজলুর রহমান বাবুর মেয়ে চরিত্রে আছেন তিশা। তার মায়ের ভূমিকায় অভিনয় করছেন মোমেনা চৌধুরী। মোশাররফ করিমের চরিত্রটি দর্শকের মন জয় করবে।

এদিকে গতকাল সোমবার ‘হালদা’ ছবিতে নিজের অংশের শুটিং শেষ করেছেন মোমেনা চৌধুরী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: