সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে শ্লীলতাহানির চেষ্টায় দুই বছরের জেল

jail_2478811b_230362জকিগঞ্জ সংবাদদাতা ::
প্রতারণার ফাঁদ পেতে হাসপাতাল ও ক্লিনিকে চাকরি দেয়ার লোভ দেখিয়ে টাকা নিয়ে নারীদের শ্লীলতাহানির অপরাধে জকিগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম গতকাল সোমবার আব্দুল হান্নান নামে এক ব্যক্তিকে দু বছরের বিনাশ্রম সাজা দিয়েছেন। তিনি উপজেলার মানিকপুর ইউনিয়নের উত্তর বাল্লা গ্রামের মৃত মুজাফ্ফর আলীর পুত্র।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম জানান, চাঙ্গা মন্নানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল সোমবার সকালে অভিযোগকারীদের সহায়তায় কালীগঞ্জ বাজার থেকে তাকে আটক করা হয়। সোনাসারের একটি হাসপাতালসহ ক্লিনিকে চাকরি দেয়ার নাম করে তিনি উপজেলা বিভিন্ন গ্রামের অন্তত ২০ নারী-পুরুষের কাছ থেকে গত তিন মাসে হাজার হাজার টাকা হাতিয়ে নেন। কয়েকজন নারীকে প্রশিক্ষণ দেয়ার নাম করে সিলেট নিয়ে কৌশলে শ্লীলতাহানির চেষ্টা করেন। ভুক্তভোগীদের বেশিরভাগই নারী ও হিন্দু সম্প্রদায়ের গরিব মানুষ। তারা কেরাইয়া, দাউদপুর, কোনাগ্রাম, মির্জারচক, ওজিরপুর, সদরপুর, বারগাত্তাসহ বিভিন্ন গ্রামের বাসিন্দা। সাজাপ্রাপ্ত মন্নান অফিসারদের সামনে তার অপরাধের কথা স্বীকার করেন।

মান্নানকে আটকের খবর পেয়ে ভুক্তভোগীরা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এসে ঘটনার বিস্তারিত বর্ণনা দেন। এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আক্তার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস ছালাম উপস্থিত ছিলেন। স্বামী-সন্তান ও সংসারহীনা এক নারী জানান, তিনি তার মোবাইলফোন বন্ধক রেখে চাঙ্গা মন্নানের কাছে তিন হাজার টাকা দিয়েছেন চাকরির আশায়।
এক মাসের মধ্যেই চাকরি হওয়ার কথা থাকলেও দুই মাস পরেও চাকরি না দেওয়ায় তিনি টাকা ফেরত চান। এরপর থেকে ফোন করলে চতুর মন্নান ঐ মহিলার ফোন ধরেননি কখনো। দাউদপুর গ্রামের ধর্মপাল বিশ্বাস জানান, তিনি ধার করে সুদের উপর টাকা নিয়ে ৮৫০০ টাকা দিয়েছেন চাকরির আশায়। কিন্তু হচ্ছে হবে করে মন্নান টাকাগুলো মেরে দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: