সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত

unnamed-1কানাইঘাট প্রতিনিধি:: সকল নির্বাচিত জনপ্রতিনিধি ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভা করেছেন সিলেট জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। সোমবার সকাল ১১টায় কানাইঘাট উপজেলা পরিষদ সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে কানাইঘাট উপজেলার সার্বিক বিষয় নিয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী,ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, সিলেট জেলা আওয়ামীলীগের উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ৪নং সাতবাঁক ইউপির চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ,সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ,৭নং ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ১নং ইউপি চেয়ারম্যান ফয়েজ উদ্দিন,২নং ইউপি চেয়ারম্যান জেমস লিঃ ফারগুশন নানকা, ৩নং ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল,৫নং ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, ৮নং ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন,৯নং ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আল মিজান,কানাইঘাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ সামছুল আলম মামুনসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, এনজিও কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক জয়নাল আবেদীন কানাইঘাটের সার্বিক উন্নয়ন ও কানাইঘাটকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করার জন্য সকল জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের বক্তব্য শুনেন ।

তিনি সমাপনী বক্তব্যে বলেন, ইতিমধ্যে কানাইঘাটকে বাল্য বিবাহ মুক্ত ঘোষনা করা হয়েছে। আগামী কিছু দিনের মধ্যে উপজেলার সকল ভিক্ষুকদের তালিকা তৈরী করে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে কানাইঘাটকে ভিক্ষুক মুক্ত ঘোষণা করবেন। গুরুত্ব সহকারে ভিক্ষুকদের তালিকা করার জন্য তিনি জনপ্রতিনিধিদের নিদের্শ দেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: