সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘গুরু’র জন্মদিনে ১৪৪ বর্গফুট কেক

1475422075বিনোদন ডেস্ক: তরুণ প্রজন্মের কাছে নগরবাউল আর জেমস মানেই অন্যরকম উন্মাদনা। আবার বর্তমানের অনেকেই কিংবদন্তী এই শিল্পীর গান শুনে তরুণ থেকে প্রবীণ হয়েছেন। জেমস শুধু অগণিত ভক্ত নয়, তার পাশাপাশি পেয়েছেন অনেককিছুই।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার থেকে শুরু হয়ে মাইলফলকের শেষ মিলেছে বলিউডে। আর তাইতো কিংবদন্তীর জন্মদিনে ব্যতিক্রম কিছু ঘটবে এটাই প্রত্যাশিত। যার প্রমাণ মিলেছে গতবছরের এই দিনে। জেমস ভক্ত প্রিন্স মোহাম্মদ রাজধানীর বিভিন্ন জায়গায় বিশাল বিশাল বিলবোর্ড টাঙিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন। বিস্মিত হয়েছেন জেমস নিজেও।

সেই অর্জনের ধারাবাহিকতায় এবার আরো একধাপ এগিয়ে নগরবাউল ভক্তরা। গতবছর আনুষ্ঠানিকভাবে গঠিত জেমস ফ্যান ক্লাব এবার একটি ভিন্ন আয়োজন করেছে। রবিবার সকালে ফার্মগেট বঙ্গবন্ধু চত্বরে এক হন জেমস ভক্তরা। সেখান থেকে শুরু হয় শোভাযাত্রা। নগরবাউলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি সজ্জিত ট্রাকে ১২ ফুট দৈর্ঘ্য-প্রস্থের একটি আসল কেকও স্থান পায়। যে কেক পথে পথে জেমস ভক্তদের খাওয়ানো হয় শহরজুড়ে। আর পুরো ট্রাকের গায়ে ব্যানারে লেখা ছিল ‘শুভ জন্মদিন গুরু জেমস’ এবং ‘বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর।’

এমন ব্যতিক্রমী আয়োজন সত্যিই একজন শিল্পীর জন্য আনন্দের এবং নতুন দৃষ্টান্তও বটে। বিকেল ৪টা ৩০ মিনিট থেকে বারিধারাস্থ নিজ স্টুডিওতে জেমস ভক্তদের সঙ্গে সরাসরি শুভেচ্ছা বিনিময় ও জন্মদিন উদযাপন করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: