সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৮ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজার মোস্তফাপুর ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের মিলন মেলা অনুষ্ঠিত

14550832_985623968230509_1303016773_oমকিস মনসুর: বিপুল সংখ্যক লোকের উপস্থিতিতে ও আনন্দঘন পরিবেশে  গত মঙ্গলবার বৃটেনের  আর্শিয়ানা বেংকুইটিং হলে অনুষ্ঠিত হয়ে গেলো মৌলভীবাজার জেলা সদরের ১১নং  মোস্তফাপুর ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের  এক ঈদ পুনর্মিলনী। সময়ের আগ থেকেই উক্ত অনুষ্ঠানে বৃটেনের বিভিন্ন শহর থেকে মোস্তফাপুর ইউনিয়নের বাসিন্দারা জড়ো  হতে থাকেন। ১১নং মোস্তফাপুর ইউনিয়নবাসীর প্রানবন্ত উপস্হিতিতে অনুষ্ঠান স্থলকে মনে হতে থাকে প্রবাসের মাটিতে  এক খন্ড মোস্তফাপুর,। এ যানো এক প্রানের  মিলন মেলা..। দুপুরের খাবার পরিবেশেন পর মুল অনুষ্ঠানে বিভিন্ন বক্তারা ইউনিয়নের অসহায় মানুষের উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সংগঠনটির মাধ্যমে একালাবাসীর মধ্যে সৌহার্দ বৃদ্ধির উদ্যোগ একে অপরের সুখ দুঃখের অংশীদার সর্বোপরি বন্ধুত্বের হাত প্রশারিত করেন। উক্ত অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বিলেতের জনপ্রিয় সংগীত শিল্পী রওশনারা মনি সহ প্রমুখ শিল্পীবৃন্দ।
উৎসব মুখর এই অনুষ্টানের মাধ্যমে ১১ নং মোস্তফাপুর ইউনিয়নবাসীর ঐক্য ও ঐতিহ্যকে ধরে রেখে  আর্তবানবতার সেবায় কাজ করতে বিশাল মাইলফলক হয়ে থাকবে।
সকলের উপস্থিতি  অনুষ্টান সুন্দর ও সাফল্য করতে সবার আন্তরিকতার কোন কমতি ছিলোনা।  প্রতিবছর এরকমভাবে অনুষ্ঠান করা হবে বলে সভায় প্রস্তাব পাস হয়েছে বলে আয়োজকরা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: