সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বকাপ বাছাইয়ে ইংল্যান্ড দলে রাশফোর্ড, লিনগার্ড

1475484037খেলাধুলা ডেস্ক: আগামী ৮ ও ১১ অক্টোবর যথাক্রমে মাল্টা ও স্লোভেনিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের জন্য ইংল্যান্ড দলে ডাক পেয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কোস রাশফোর্ড ও জেসে লিনগার্ড।

রবিবার দলটির অন্তবর্তীকালীন ম্যানেজার গ্যারেথ সাউথগেট জাতীয় দল ঘোষণা করেছেন। ওল্ড ট্র্যাফোর্ডের এই দুজনেরই মূল দলে জায়গা পাবার ইঙ্গিত পাওয়া গেছে।

মাত্র একটি ম্যাচের পরেই নাটকীয় ভাবে ইংলিশদের কোচের পদ থেকে সড়িয়ে দেয়া হয়েছিল স্যাম অলড্রিচকে। স্থানীয় একটি পত্রিকায় বেশ কিছু অনাকাঙ্খিত বিষয় নিয়ে আলোচনা করার পরপরই অলড্রিচকে কোচের পদ থেকে অপসারন করা হয়।

ইউনাইটেড ম্যানেজার হোসে মরিনহোর অধীনে রাশফোর্ড ও লিনগার্ড উভয়ই এবারের মৌসুমে মূল দলে জায়গা ধরে রেখেছেন। তবে অলড্রিচের অধীনে ইংল্যান্ড দল থেকে বাদ পড়েন রাশফোর্ড। ঘরের মাঠে মাল্টা ও ঘরের বাইরে স্লোভেনিয়ার বিপক্ষে ম্যাচে সাবেক ইংলিশ ডিফেন্ডার সাউথগেটের অধীনে আরো ডাক পেয়েছেন স্টোকসের গ্লেন জনসন, সাউদাম্পটনের রায়ান বারট্রান্ড ও আর্সেনালের এ্যালেক্স ওক্সালেড-চেম্বারলেইন।

অলড্রিচের অধীনে স্লোভেনিয়ার বিপক্ষে ১-০ গোলে জয়ী একমাত্র ম্যাচে গোল করেছিলেন এ্যাডাম লালানা। শনিবার সোয়ানসি সিটির বিপক্ষে কুঁচকির ইনজুরিতে আক্রান্ত হওয়ায় এবার আর দলে বিবেচিত হননি লালানা। তার পরিবর্তে সুযোগ হয়েছে অক্সালেড-চেম্বারলেইনের। অন্যদিকে লুক শ ও ন্যাথানিয়েল ক্লাইনের পরিবর্তে ফুল ব্যাক পজিশনে খেলবেন বারট্রান্ড ও জনসন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: