সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরের চাঞ্চল্যকর আঞ্জু হত্যা মামলার ফাসিঁর আসামী টঙ্গী থেকে গ্রেফতার

1-daily-sylhet-greftar-5তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার চাঞ্চল্য কর আঞ্জু হত্যা মামলায় ফাসিঁর দন্ডপ্রাপ্ত্য আসামী এমরান মিয়া (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাড়ি গ্রামের আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়,উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাড়ি গ্রামের মৃত সুলেমান আলীর ছেলে আঞ্জু মিয়া কে তারই সহোদর কাচাঁ মিয়ার ছেলে রহিম মিয়া (৩০) ও তার খালাত ভাই এরশাদ মিয়া (৩৫) সহ কয়েকজন সহযোগী মিলে ২০০৬সালের ১৫নভেম্বর দুপুরে রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে নজরুল ইসলাম বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ্য করে তাহিরপুর মামলা দায়ের করে। মামলা দায়ের পর তাহিরপুর থানা পুলিশ আদালতে র্চাযসিট দাখিল করেন। সুনামগঞ্জের অতিরিক্ত দায়রা জজ আদালত সাক্ষ্য প্রমান গ্রহন শেষে ২০১৬ সালের ৭এপ্রিল এ মামলায় অভিযুক্তদের মধ্যে ৫জনের ফাসিঁর রায় দেন। ফাসিঁর দন্ডপ্রাপ্ত্য আসামীর হল সুন্দরপাড়ি গ্রামের কাচাঁ মিয়ার ছেলে আব্দুর রহিম,মন্তাজ আলীর ছেলে মহরম আলী,মৃত আজিম উদ্দিনের দুই ছেলে জুলহাস মিয়া,এরশাদ মিয়া ও এমরান মিয়া। এদের মধ্যে দু-জন রহিম মিয়া ও মহরম আলী কারাগারে রয়েছে। বাকি তিন জন জন পলাতক ছিল। এই তিন জনের মধ্য থেকে গোপন সংবাদের বিত্তিতে গত ৯সেপ্টেম্বর ঢাকার গাজীপুর জেলার শ্রীপুর মডেল থানার পুলিশের সহযোগীতায় এরশাদ মিয়া কে তাহিরপুর থানা পুলিশ গ্রেফতার করে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করে।

পলাতক বাকি দুই ফাসিঁর আসামীর মধ্যে এমরান মিয়া (৩৫) কে ৩সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ৩টায় ঢাকার গাজীপুর জেলার টঙ্গী শিল্প এলাকার বিসমিল্লাহ জুয়েলার্স থেকে থেকে টঙ্গী থানা পুলিশের সহায়তায় তাহিরপুর থানা এস আই মুহিত মিয়া,কনষ্টেবল আনোয়ারুল হক ও আলী হোসেন কে সাথে নিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর রাতেই কঠোর নিরাপ্তার মধ্য দিয়ে সুনামগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ এঘটনার সত্যতা নিশ্চিত করেন জানান,তাহিরপুর উপজেলার চাঞ্চল্য কর আঞ্জু হত্যা মামলায় ফাসিঁর দন্ডপ্রাপ্ত্য ৫জন আসামীর মধ্যে ৪জনকে গ্রেফতার করা সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে। জুলহাস নামের অপর আসামীকেও গ্রেফতার চেষ্টা অব্যাহত আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: