সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেলটা দে ভিগোর মাঠে মেসি বিহীন বার্সার হার

1475471176খেলাধুলা ডেস্ক: লা লিগায় কিছুতেই যেন গুছিয়ে উঠতে পারছে না বার্সেলোনা। রবিবার রাতে নিজেদের সর্বশেষ ম্যাচে মেসিকে ছাড়া খেলতে নেমে সেলটা দে ভিগোর মাঠে শুরুতে ৩ গোলে পিছিয়ে পড়ে লুইস এনরিকের শিষ্যরা। শেষ পর্যন্ত ম্যাচটি ৪-৩ গোলে হারে বার্সেলোনা।

ম্যাচের প্রথমার্ধে সেলটা দে ভিগোর পক্ষে গোলের সূচনা করেন মিডফিল্ডার ডিয়োনে সিসতো। ম্যাচের ২২ মিনিটে করা তার এই গোলের পরবর্তী ১০ মিনিটের মধ্যেই আরো দুটি গোল হজম করতে হয় বার্সাকে। এবার সেলটা দে ভিগোর পক্ষে গোল করেন ইয়েগো এসপাস।। অন্যদিকে বার্সা ডিফেন্ডার ম্যাথেউ নিজেই করেন একটি আত্মঘাতী গোল। ৩-০ ব্যবধানে পিছিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে বাসা।

দ্বিতীয়ার্ধে গোলশূন্য বার্সা তাদের আক্রমণভাগকে আরো ধারালো করতে মাঠে নামায় ইনিয়েস্তাকে। ৫৮ মিনিটে বার্সার পক্ষে প্রথম গোলটি করেন পিকে। ৬৪ মিনিটে দ্বিতীয় গোলটি করেন নেইমার। কিন্তু ৭৭ মিনিটে হার্নান্দেজের গোলে ব্যবধান দ্বিগুণ করে নেয় সেলটা দে ভিগো। সর্বশেষ ম্যাচের ৮৭ মিনিটে একটি গোল করে ব্যবধান কমালেও পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়তে হয় নেইমার-সুয়ারেজদের।

এই ম্যাচে হারের পর লা লিগায় ১৩ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে চলে এসেছে বার্সেলোনা। অন্যদিকে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় অবস্থানে বার্সেলোনা। বার্সার থেকে এক পয়েন্ট বেশি নিয়ে তৃতীয় অবস্থানে সেভেলা। গোল ডটকম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: