সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ধর্ষণের শিকার চতুর্থ শ্রেণির ছাত্রী : ধর্ষক আটক

deeeeeownloadকমলগঞ্জ প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জে ৪ সন্তানের জনক গাড়িচালকের ধর্ষণের শিকার হয়েছে চতুর্থ শ্রেণির এক ছাত্রী। ধর্ষক পালিয়ে গেলেও পৌরসভার মেয়রের উদ্যোগে জনতা তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন। গত শনিবার সকাল ৮টায় কমলগঞ্জ পৌরসভার দক্ষিণ কুমড়াকাপন এলাকায় এ ঘটনাটি ঘটে।

কমলগঞ্জ থানায় দায়ের করা কমলগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড দক্ষিণ কুমড়া কাপন গ্রামের এক রিকশাচালকের অভিযোগ সূত্রে জানা গেছে, গত শনিবার সকাল ৮ টায় তার মেয়ে ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী চিনি কিনতে হেলাল উদ্দীন (বাজী) (৫০)-এর ছেলের মুদি দোকানে যায়। এসময় দোকানে অবস্থান করছিলেন হেলাল উদ্দিন। চার সন্তানের জনক হেলাল উদ্দীন ওই ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করেন। ঘটনার পর ছাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরণ হলে পরে তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বিষয়টি প্রাথমিকভাবে ধামাচাপা দিতে ব্যর্থ হলে ধর্ষক পালিয়ে যান।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ পৌরসভার মেয়র নিজের উদ্যোগে খোঁজ নিয়ে শনিবার রাত ১০ টায় জনতার মাধ্যমে শমশেরনগর বাজার থেকে ধর্ষক হেলাল উদ্দীনকে ধরে থানায় সোপর্দ করেন। শনিবার রাতে নির্যাতিতা ছাত্রীর বাবা কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ নির্যাতিতা ছাত্রীর প্রাথমিক চিকিৎসার জন্য ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫ হাজার টাকা দিয়েছেন। কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

কমলগঞ্জ থানার উপপরিদর্শক জাহিদুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষক গ্রেফতার হিসাবে আছে। আর অভিযোগটিকে মামলা হিসাবে গ্রহণের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: