সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহাকাল সিলেট বিভাগীয় বৃত্তি পরীক্ষার পুরস্কার প্রদান

sdc10095সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আতাউর রহমান বলেছেন, প্রতিযোগিতার মধ্য দিয়েই নতুন প্রজন্মকে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে। তোমাদেরকে নিয়ে আমরা অনেক স্বপ্ন দেখছি। তোমরা এদেশের মুখ উজ্জ্বল রাখবে। মুক্তিযুদ্ধের চেতনায় নিজেদেরকে গড়ে তোলার আহ্বান জানান তিনি।
গত শনিবার বিকেল সাড়ে ৩টায় নগরীর মিরাবাজারস্থ হোটেল সুপ্রিমে লিডিং ওয়ার্ল্ড আয়োজিত মহাকাল সিলেট বিভাগীয় স্কলারশিপ ২০১৫ মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।
ইংলিশ ভার্সন কোচিং লিডিং ওয়ার্ল্ড ও মহাকাল বৃত্তি পরীক্ষার পরিচালক সালেহ আহমদের সভাপতিত্বে এবং কাজী তাসনিমা আক্তার আনিকা ও ফারজানা সুমাইয়া প্রমার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাবিপ্রবির সহকারী অধ্যাপক ইফতেখার আহমেদ, সিসিকের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদরাসার সিনিয়র শিক্ষক কবি বাসিত ইবনে হাবিব, জাতীয় যুব প্রশিক্ষিত যুব সংসদ সিলেটের প্রেসিডেন্ট জাতীয় যুবপদকপ্রাপ্ত এম এ নাসির সুজা।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট যুব উন্নয়ন পরিষদের সভাপতি বিভাগীয় যুবপদকপ্রাপ্ত আফিকুর রহমান আফিক, জয়াশীষ দাস লিটন, নিলুফার ইয়াসমিন, রায়হানা চৌধুরী, জাফর আহমদ মিয়া,
উল্লেখ্য, ১ম স্থান অধিকারকারী সিলেট ক্যাডেট প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র মুশফিক আহমদকে ১টি ট্যাব, ১টি ক্রেস্ট, সনদ ও ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। ২য় স্থান অধিকারকারী সুনামগঞ্জ সরকারি এস.সি বালিকা উচ্চবিদ্যালয়ের ছাত্রী জেরিন সুলতানাকে ১টি ট্যাব, ১টি ক্রেস্ট, সনদ ও ৩০ হাজার টাকার চেক প্রদান করা হয়, ৩য় স্থান অধিকারকারী সিলেট সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের ছাত্র মাহমুদ হোসেন মাছুমকে ১টি ট্যাব, ১টি ক্রেস্ট, সনদ ও ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুরূপভাবে বৃত্তি প্রাপ্ত অন্যদেরকে ক্রেস্ট, সনদ ও বিভিন্ন অংকের অর্থ প্রদান করা হয়।
এদিকে নির্বাচিত আইডলরা স্কুল সম্মাননা লাভ করে। মহাকাল সিলেট বিভাগীয় স্কলারশিপ ২০১৫ বৃত্তি পরীক্ষায় সিলেট বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৭ হাজার ৮৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ১শ’ জন কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। তাদেরকে সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: