সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘এগিয়ে যাওয়ার পথে কোনো বাধা আওয়ামী লীগকে রুখতে পারবে না’

sova-daily-sylhet-nদক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কুটি মিয়া বলেছেন, এগিয়ে যাওয়ার পথে কোনো বাধাই আওয়ামী লীগকে রুখতে পারবে না। কুচাই ইউনিয়ন আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। তিনি বলেন, গত আড়াই বছর কুচাই ইউনিয়নে আওয়ামী লীগের কোনো কার্যক্রম ছিল না। পদ-পদবি ব্যবহার করছেন নেতারা। কিন্তু তারা দলের জন্য কিছুই করছেন না। তিনি বলেন, সম্প্রতি উপজেলা আওয়ামী লীগ নেতা হাজি গুলজার আহমদ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনকে এগিয়ে নিতে পরিশ্রম করে যাচ্ছেন। তাঁর এই পরিশ্রম কুচাই ইউনিয়নে আওয়ামী লীগের গতি ফিরিয়ে এনেছে।

শনিবার কুচাই ইউনিয়নের কুচাই গ্রামে ছাত্রলীগের উদ্যোগে ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সমরেশ নাথ সমইকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান ও সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগ নেতা জামিল আহমদ তালুকদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সাইদুর রহমান এবং আকবর আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা হাজি গুলজার আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহসভাপতি ইকবাল বাহার, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সওকত আহমদ, জেলা কৃষক লীগের সদস্য ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন শাহীন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাহের আহমদ, দক্ষিণ সুরমা কৃষক লীগের সহসভাপতি ফুকন মিয়া, আওয়ামী লীগ নেতা পংকি মিয়া, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলজার হোসেন, আওয়ামী লীগ নেতা শামু মিয়া, হিরু মিয়া, ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক নজমুল ইসলাম মজনু, আব্দুল মুমিন মুরাদ, ৩ নম্বর ওয়ার্ডের সহসম্পাদক রন বাবু, সহসভাপতি আজির উদ্দিন, আওয়ামী লীগ নেতা আজিম মিয়া, যুবলীগ নেতা আনোয়ার মিয়া, ছাত্রলীগ নেতা তারেক আহমদ, রাকিব আহমদ, দিলওয়ার হোসেন, রাসেল আহমদ, ফাহিম আহমদ, সুয়েব আহমদ, আব্দুল হাদি, নাহিদ হাসান, ওহিদুল, আলী, মাছুম, আব্দুল আলীম, সুজন, মোজাম্মেল হক, সুহেদ, রায়হান, তুষার, জাকির, রানা প্রমুখ।

প্রধান বক্তার বক্তব্যে হাজি গুলজার আহমদ বলেন, আওয়ামী লীগ একটি সুসংগঠিত সংগঠন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, কুচাই ইউনিয়নে আওয়ামী লীগকে শক্তিশালী করতে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কামাল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। তিনি প্রবাসে থেকেও শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রেরণা দিচ্ছেন। কুচাই আওয়ামী লীগ তাঁর মতো নিবেদিত নেতার কাছে কৃতজ্ঞ বলে জানান গুলজার। তিনি বলেন, আমরা বসে থাকলে হবে না আওয়ামী লীগ ও দলের সভানেত্রী শেখ হাসিনার হাত কুচাইয়ে শক্তিশালী করতে যা করা প্রয়োজন সকলের সহযোগিতা নিয়ে তিনি তাই করবেন। শেখ হাসিনার হাত শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: