সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উড়ন্ত বেলুনে নরেন্দ্র মোদিকে হুমকি

beloon-pathankote20161002190244আন্তর্জাতিক ডেস্ক:
পাক অধিকৃত কাশ্মিরে ঢুকে ভারতীয় সেনাবাহিনীর অভিযানের পর দুই দেশের মধ্যে উত্তেজনা এখন তুঙ্গে। এর মাঝেই ভারতের পাঞ্জাব এবং গুরুদাসপুর সীমান্ত থেকে বেশ কয়েকটি বেলুন উদ্ধার করেছে ভারতীয় নিরাপত্তা বাহিনী। এসব বেলুনে উর্দূ ভাষায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দেয়া হয়েছে।

পাঞ্জাবের পাঠানকোট এবং গুরুদাসপুরের বিভিন্ন এলাকায় এসব বেলুন পাওয়া গেছে। ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বলছে, পাকিস্তান থেকে এসব বেলুন উড়ে এসেছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া পাক-ভারত সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা আরো বাড়ানো হয়েছে।

ইন্ডিয়া টিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় এক নাগরিক পাঠানকোটে ওই বেলুন উড়তে দেখেন। পরে বেলুন উদ্ধার করে দিননগর থানা পুলিশের হাতে হস্তান্তর করেন তিনি।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে বেলুনের গায়ে উর্দু ভাষায় লেখা হয়েছে, মোদিজি আইয়ুবের তলোয়াড় এখনো আমাদের কাছে রয়েছে, ইসলাম জিন্দাবাদ (Modiji, Ayub ki talwarein abhi hamare paas hain, Islam zindabad)।

উল্লেখ্য, পাক অধিকৃত কাশ্মিরে ভারতীয় সেনাবাহিনীর অভিযান ‘সার্জিক্যাল স্ট্রাইক’র পর দুই দেশের সম্পর্কের চরম অবনতি ঘটেছে। বুধবার গভীর রাতে ভারতীয় সেনাবাহিনী কাশ্মিরের ভেতরে ঢুকে অন্তত সাতটি সন্ত্রাসী ঘাঁটিতে অভিযান চালিয়েছে বলে পরদিন জানায়।

অভিযানে পাকিস্তানের দুই সেনাসদস্যসহ অন্তত ৩৮ সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করেছে ভারত। তবে পাক অধিকৃত কাশ্মিরে ঢুকে ভারতের সেনাবাহিনীর অভিযানের তথ্য নাকচ করে দিয়ে ইসলামাবাদ বলছে, সীমান্তে গোলাগুলিতে দুই পাক সেনা নিহত হয়েছে। এ ছাড়া গোলাগুলিতে ভারতের ৮ সেনা নিহত ও এক সদস্যকে আটকের দাবি করে পাকিস্তান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: