সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রিন্সেস ডায়নাকে বিদায় জানাল কানাডাবাসী

1-550x351আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটিশ রাজদম্পতি ডিউক অ্যান্ড ডাচেস অব ক্যামব্রিজ প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের এবারের কানাডা সফর ছিল একটু অন্যরকম। এবারই প্রথমবারের মত তাদের সাথে ছিলেন প্রিন্সেস ডায়না। অবাক হওয়ার কিছু নেই, তিনি হলেন প্রিন্সেস শালর্ট এলিজাবেথ ডায়না। ব্রিটিশ জনগণের মধ্যে অনেকেই মনে করেন, নতুন রাজকুমারীর মাঝেই ফিরে এসেছেন সৌন্দর্যের প্রতিমা ডায়না।

তাইতো এবার পুরো সফরে পাপারাজ্জীদের নজর ছিল রাজকুমারীর দিকে। এমনকি বিদায় বেলায় ১৭ মাসের শার্লটের কাঁদো কাঁদো চেহারা নজর এড়ায়নি ক্যামেরার। তবে মন খারাপ সত্ত্বেও মায়ের কোলে চড়ে হাত নেড়ে তিনি বিদায় জানালেন কানাডাকে। কমনওয়েলথবাসীও ভালবেসে এই আদুরে রাজকন্যা’র নাম দিয়েছে ‘কেট’স কিউটি’। রাজসিংহাসনের উত্তরসূরী ৩ বছরের প্রিন্স জর্জও মিষ্টি হাসি দিয়ে হাত নেড়ে বিদায় জানান।

রোববার ভ্যাঙ্কুভারে বিদায়ের বেলায় প্রিন্স উইলিয়াম বলেন, ‘আমার বাচ্চাদের জীবনে এই দেশের একটি বড় প্রভাব থাকবে, কানাডা সফরে আমরা খুব ভাল সময় কাটিয়েছি। এটি স্মরণীয় হয়ে থাকবে।’

এর আগে আটদিনের কানাডা সফরে যুবরাজ উইলিয়ামও রাজবধূ মিডলটন কানাডার প্রাকৃতিক সৌন্দর্য ও আদিবাসীদের বৈচিত্রময় জীবনের সাথে পরিচিত হন।
৫কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও ফার্স্টলেডি সোফি রাজদম্পতিকে স্বাগত জানানো ছাড়াও সফরের কিছু সময়ে তাদের সঙ্গ দেন। বিদায় বেলায় ভ্যাঙ্কুবারে নেমেছিল হাজারো মানুষের ঢল। উইলিয়াম-কেট এর আগে কানাডা সফর করেন ২০১১ সালে তাদের বিয়ের তিন মাস পরেই।-ডেইলি মেইল অবলম্বনে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: