সর্বশেষ আপডেট : ২১ মিনিট ২০ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের পাক শিল্পী আতিফ আসলামের অনুষ্ঠান বাতিল

image-1246বিনোদন ডেস্ক: ভারতের উড়িতে সন্ত্রাসী হামলা এবং ভারতের পাল্টা সার্জিক্যাল স্ট্রাইকের পরিপ্রেক্ষিতে ভারতের গুড়গাঁওয়ে পাক গায়ক আতিফ আসলামের অনুষ্ঠান বাতিল হয়ে গেল। ১৫ অক্টোবর এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু দেশটির জেলা প্রশাসনের আধিকারিকরা এই অনুষ্ঠান পিছিয়ে দেওয়ার ‘পরামর্শ’ দেন আয়োজকদের। জবাবে আয়োজকরা জানান, উরি হামলার পরেই তারা অনির্দিষ্টকালের জন্য এই অনুষ্ঠান পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বুধবার অখিল ভারতীয় হিন্দু ক্রান্তি দল গুড়গাঁওয়ের ডেপুটি কমিশনার টিএল সত্যপ্রকাশের সঙ্গে দেখা করে পাক গায়কের অনুষ্ঠানের অনুমতি না দেওয়ার অনুরোধ জানায়। সত্যপ্রকাশের হাতে স্মারকলিপিও তুলে দেয় এই সংগঠন। তাদের দাবি, সীমান্তে যখন পাক মদতপুষ্ট সন্ত্রাসবাদীদের হামলায় ভারতীয় সেনা জওয়ানদের মৃত্যু হচ্ছে, তখন অর্থ রোজগারের জন্য পাকিস্তানের শিল্পীদের আমন্ত্রণ জানাচ্ছে।

হিন্দু ক্রান্তি দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাজীব মিত্তল বলেন, ‘যখনই জেলা প্রশাসন আতিফ আসলামকে এখানে অনুষ্ঠান করতে ডাকবে, আমরা তার বিরোধিতা করব। যদি এখানে এই অনুষ্ঠান হয়, তাহলে অশান্তির জন্য দায়ী থাকবে প্রশাসন। আমরা কোনও পাকিস্তানি অভিনেতাদের ছবি বা গানের অনুষ্ঠান চলতে দেব না।’

উরি হামলার পরেই মহারাষ্ট্র নবনির্মাণ সেনা ৪৮ ঘণ্টার মধ্যে পাক শিল্পীদের দেশ ছেড় চলে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছিল। এরপর বেঙ্গালুরুতে পাক শিল্পী শফকত আমানত আলির অনুষ্ঠানও বাতিল হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: