সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের গুজব উড়িয়ে দিলেন বিপাশা

image-1450বিনোদন ডেস্ক: বিপাশা কবির। বাংলা সিনেমার আলোচিত আইটেম গার্ল। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্যে দিয়ে তার উত্থান। পরবর্তীতে সিনেমায় আইটেম গানে অংশ নিয়ে আলোচনায় আসেন।আবারও আলাচনায় এলেন বিপাশা। তবে নতুন আইটেম গানে নয়। এবার তার বিয়ের গুঞ্জন বইছে। সেটিকে ঘিরেই আলোচনার জন্ম দিয়েছেন তিনি। তবে এটিকে নিছক গুজব বলেই উড়িয়ে দিলেন বিপাশা।

সম্প্রতি ফিল্ম পাড়ায় গুজব ছড়িয়েছে বিপাশা নাকি গোপনে বিয়ে করেছেন। পাত্র আর কেউ নয় তার দীর্ঘদিনের প্রেমিক। বিষয়টি খোলসা করতে যোগাযোগ করা হয় বিপাশার সঙ্গে।

তিনি বলেন, ‘সত্যিই বলছি, এমন খবর মিথ্যা। আমি কেন লুকিয়ে বিয়ে করবো। অবশ্যই মিডিয়াকে জানিয়েই বিয়ের পিড়িঁতে বসতে চাই।’

তিনি বলেন, ‘এক শ্রেণির অসাধু লোক এমন খবর ছড়া‌চ্ছে।তারা আ‌মার ক্যা‌রিয়া‌রের সাফল্যে ঈর্ষান্বিত। তাই আমার মসৃণ ক্যারিয়ারে দিতে চায়। আস‌লে মাসুম পারভেজের সা‌থে আমার মন দেওয়া নেওয়া চলছে । কিন্তু বিয়ের ব্যাপারে এখনো আমরা সিদ্ধান্ত নেইনি।’

বর্তমানে বিপাশা তরুণ নির্মাতা সৈকত নাসির ‘পাষাণ’ও ‘খাস জমিন’সিনেমায় অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছে বলে ঢাকাটাইমসে জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১২ সালে জাজের ভালোবাসার রঙ ছবিতে আইটেম গানে অংশ নিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন বিপাশা কবির। এরপর বেশ কয়েকটি ছবিতে আইটেম গানে পারফর্ম করে আলোচনায় আসেন বিপাশা। শুধু আইটেম গান নয়, নায়িকা হিসেবেও অভিনয় করেছেন কয়েকটি সিনেমায়। সৈকত নাসির পরিচালিত জাজ মাল্টিমিডিয়ার ‘পাষাণ’ সিনেমাতেও কোলকাতার ওমের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করছেন বিপাশা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: