সর্বশেষ আপডেট : ২ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নজিরবিহীন নিরাপত্তায় মিরপুরে ইংলিশরা

image-1490খেলাধুলা ডেস্ক: স্টেডিয়ামের আশপাশের বাড়ির ছাদে পুলিশ। রাস্তায় পুলিশ। স্টেডিয়ামের গেট থেকে মাঠ পর্যন্ত পুলিশ ছাড়া আর কেউ নেই। বিলাসবহুল গাড়িতে চড়ে এমন নিরাপত্তার ভেতর দিয়ে রবিবার মিরপুর স্টেডিয়ামে ঢুকেছে ইংল্যান্ড দল।

ইত্তেহাদ এয়ারলাইন্সে করে ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত ৮টা ৫ মিনিটে হযরত শাহজালাল (রাঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছায় ইংলিশরা।

শুরু থেকে এই ৩০ সেপ্টেম্বরই ঢাকায় আসার কথা ছিল ইংল্যান্ডের। কিন্তু গুলশানের হলি আর্টিজান ক্যাফেতে জঙ্গি হামলার পর সফরটি নিয়ে শঙ্কা দেখা দেয়। এরপর ইসিবির নিরাপত্তা পরিদর্শকরা বাংলাদেশে এসে পরিস্থিতি পর্যবেক্ষণ করে যান। তারপর বিসিবির চিন্তা বাড়ে ‘দ্য টেলিগ্রাফ’র এক প্রতিবেদনে। সেখানে বলা হয়, বাংলাদেশের মাঠের বাইরের নিরাপত্তা নিয়ে খুশি নয় ইংল্যান্ড। বিশেষ করে বিমানবন্দর থেকে হোটেল এবং হোটেল থেকে মাঠ পর্যন্ত যাওয়ার সময় শঙ্কা দেখছে তারা।

কিন্তু শেষ পর্যন্ত ইসিবি থেকে জানানো হয় নির্ধারিত সময়েই ঢাকায় আসবে তারা।

বিসিবি সূত্রে জানা গেছে, আজ অনুশীলনের পাশাপাশি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন দলটির অধিনায়ক এবং কোচ। তারপর কঠোর নিরাপত্তার ভেতর দিয়ে তাদের নিয়ে যাওয়া হবে হোটেলে।

রবিবার বিকেল ৩টা ৪৪ মিনিটে মিরপুরে পৌছায় ইংলিশরা। এসময় আশপাশের বাড়ির ছাদে স্নাইপারধারী পুলিশদের দেখা গেছে। সাংবাদিক ছাড়া স্টেডিয়ামের আশপাশে কাউকে ঘেষতে দেয়া হচ্ছে না। ইংল্যান্ডের বিশেষ নিরাপত্তা টিমও আগে থেকে পৌঁছে যায়। সারাক্ষণ নজর রাখছেন তারা।-ঢাকা টাইমস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: