সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ইমরান হত্যাকাণ্ড: ফুঁসে উঠেছে এলাকাবাসী

sylhet-120160925193353কানাইঘাট প্রতিনিধিঃ
কানাইঘাটে দর্জি ইমরান হত্যা মামলার খুনিদের ফাঁসির দাবীতে ফুঁসে উঠেছে এলাকাবাসী। রবিবার বিকাল ৩টায় কানাইঘাট পৌর পয়েন্টে এলাকাবাসীর উদ্যোগে শত শত মানুষের উপস্থিতিতে এক মানববন্ধন র্কমসূচি পালিত হয়।

কানাইঘাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সিরাজুর ইসলাম খোকনের সভাপতিত্বে, আব্দুর রাহমান ও দেলওয়ার হোসেনের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামিলীগের আহবায়ক জামাল উদ্দিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আব্দুল হেকিম শামীম,কাউন্সিলর ইসলাম উদ্দিন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নজমুল ইসলাম হারুন,জুনেদ হাসান জীবান, ৬নং ইউপি সদস্য আয়ুব আলী,আতাউর রহমান,শরীফ উদ্দিন,সংরক্ষিত সদস্য জয়তুন নেছা,জাহানারা বেগম, কাউন্সিলর বিলাল আহমদ,আবিদুর রহমান,ফখরুল ইসলাম,ওহীদুল ইসলাম,মামুন আহমদ, আয়েদুর রহমান,নজির আহমদ,আজমল হোসেন,ইমরান হোসেন,ইফতেখার আলম,সাহেদ আহমদ,আলমাছ উদ্দিন,মাজহারুল ইসলাম মনজুর,মনজুর আলম প্রমূখ।

unnamed-3এ সময় মানববন্ধনে বক্তরা সুহাদার ভাই ইমরানকে দ্রুত গ্রেফতারে প্রশাসনের প্রতি অনুরুদ জানিয়ে বলেন ইমরান হত্যা আজ কানাইঘাটের একটি আলোচিত ঘটনা। এ রকম গলা ও লিঙ্গ কেটে নির্মম ভাবে হত্যা করে লাশ বস্তায় বন্দী করে পুকুরের তলদেশে গুম করে রেখে দেওয়ার কাণ্ড মেনে নেওয়া যায় না। তারা চার জন আসামীর মধ্যে ৩জনকে দ্রুত গ্রেফতার করায় প্রশাসনকে অভিনন্দন জানিয়ে দর্জি ইমরানের খুনিদের ফাঁসির দাবী জানিয়েছেন। সাথে সাথে উপজেলার ১নং ইউপির এরালীগুল গ্রামের চতুর্থ শ্রেণীর ছাত্রী সুলতানার খুনিদেরও ফাসির দাবী জানিয়ে নেতৃবৃন্দ বলেন বাবুল,রাসেল,ছাদেক ও তাদের অপর সহযোগীর থাবা থেকে নিষ্পাপ শিশুটি রক্ষা পায়নি।

ওরা মধ্যযুগীয় কায়দায় নরপশুকেও হার মানিয়ে কলংকিত করেছে কানাইঘাটের মাটি। এদিকে ইমরান হত্যা কাণ্ডের আরো তথ্য উদঘাটনে মামলার তদন্ত কর্মকর্তা থানার এস আই জুনেদ আহমদ ইমরান হত্যার প্রধান আসামী জাহাঙ্গীর আহমদ ও মাসুম আহমদকে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।

গত বুধবার কানাইঘাট থানায় তাদের রিমান্ডে এনে এস আই জুনেদ আহমদ ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন বলে তিনি জানিয়েছেন। তবে আরো কিছু তথ্য উদঘাটনের জন্য আবারো ৭ দিনের পুলিশ রিমান্ড আদালতে চাওয়া হবে বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: