সর্বশেষ আপডেট : ৪০ মিনিট ২৩ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানি চরিত্রে অভিনয়ের প্রশ্নই ওঠে না: সোনাক্ষী

165708sonakshi-sinha_kalerkantho_picবিনোদন ডেস্ক ::

মাস কয়েক আগে যখন মুক্তি পেয়েছিল সোনাক্ষী সিনহার নয়া ছবি ‘নূর’-এর টিজার, বেশ শোরগোল পড়ে গিয়েছিল। প্রথমত, লাস্যময়ী নায়িকার খোলস ছেড়ে এ ছবিতে এক সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী। দ্বিতীয়ত, তাঁর অভিনীত চরিত্রটি পাকিস্তানি!

তবে, পাকিস্তান এবং তার মেয়ে বললেই আমাদের চোখের সামনে যেরকম একটা বোরখা পরা চেহারা ভেসে ওঠে, নূর কিন্তু আদপেই সেরকম নয়। সে একটি কট্টর মৌলবাদী দেশে বাস করেও খোলা হাওয়ার পন্থী। এই মেয়ে চুটিয়ে ওল্ড মঙ্ক খায় রাতের বেলায়, সকালে অসহ্য হ্যাংওভার নিয়ে ঘুম থেকে ওঠে। এবং, প্রতিজ্ঞাও করে সোশ্যাল মিডিয়ায়, আর কোনও দিন মদ ছোঁবে না। বোরখা বা রক্ষণশীলতারও ধার ধারে না নূর।

সোনাক্ষীর এই কমেডি ক্রাইম থ্রিলার যে বইটি নিয়ে গড়ে উঠেছে, তার নাম করাচি ‘ইউ আর কিলিং মি’! বইটি লিখেছেন পাকিস্তানের সাংবাদিক সাবা ইমতিয়াজ। ছবিতে এই সাবা ইমতিয়াজের ভূমিকাতেই অভিনয় করছেন দাবাং গার্ল সোনাক্ষী সিনহা।

অথচ, ভারত-পাক সম্পর্কের অবনতির জেরে এবার উল্টো সুর গাইলেন নায়িকা। জানালেন, ‘নূর’ ছবিতে তাঁর অভিনীত চরিত্রটি না কি পাকিস্তানি নয়!

”পাকিস্তানি চরিত্রে অভিনয়ের প্রশ্নই ওঠে না! হ্যাঁ, যে বইটা থেকে ছবিটা হচ্ছে তার লেখিকা পাকিস্তানি! কিন্তু, আমার অভিনীত চরিত্রটা পাকিস্তানের নয়। এমনকী, ছবিটা পাকিস্তানের পটভূমিকায় বানানোও হয়নি। তা তৈরি হয়েছে মুম্বইয়ের পটভূমিতে”, এখন দাবি নায়িকার!
সে কী! ছবি নিয়ে যখন প্রচার শুরু হয়েছিল, তখন তো ছবির সঙ্গে যুক্ত সবাই পাকিস্তানের সঙ্গে যোগসূত্রের কথাটা জোর গলায় তুলে ধরেছিলেন! এমন মিথ্যে বলার তাহলে মানেটা কী?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: