সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেই ভক্তের পাশে মাশরাফির ছোট ভাই

154988_1খেলাধুলা ডেস্ক: প্রিয় খেলোয়াড়কে ছুঁয়ে দেখতে কার না ইচ্ছে করে। কিন্তু সেটা তো আর চাইলেই সম্ভব হয় না। তাই অনেক সময় ভক্ত-সমর্থকরা মাঠে খেলা দেখার সময় এই সুযোগটি নিতে উন্মুখ হয়ে থাকেন। আবেগ হারিয়ে এমন কান্ড করে বসেন যা নিয়ে প্রশংসার সঙ্গে সমালোচনাও হয়।

সেটাই দেখা গেল শনিবার মিরপুর হোম অব ক্রিকেটে। আফগানিস্তান-বাংলাদেশ ম্যাচ চলাকালীন সময়ে মাঠে ঢুকে পড়লেন এক সমর্থক। জড়িয়ে ধরলেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। এরপর থেকে নিরাপত্তা-কর্মীরা মেহেদী হাসান সৈকত নামে ঐ মাশরাফি ভক্তকে পুলিশ হেফাজতে রেখেছেন। ঐ ভক্তের যেন কোনো সমস্যা না হয়, সে জন্য তার পাশে দাঁড়ালেন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা সিজার। যিনি নিজেও একজন ক্রিকেটার।

আন্তর্জাতিক কিংবা ক্লাব ফুটবলে নিরাপত্তা বেস্টনি পেরিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো কিংবা লিওনেল মেসির মতো মহাতারকার ছোঁয়া পেতে সমর্থকদের মাঠে ঢুকে পড়া বিরল কোনো ঘটনা নয়। শনিবার ঠিক তেমন একটা ঘটনার মুখে পড়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের রঙিন পোশাকের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ দৃশ্যটি হৃদয় ছুঁয়ে গেছে মাশরাফি ভাইয়ের। সেই দৃশ্য মনে গেঁথে আছে মোরসালিনের। বলছিলেন, ‘দর্শকদের এমন ভালবাসা অর্জন করে নেয়াটা বেশ কঠিন। আর এমনটা কম খেলোয়াড়ের ভাগ্যেই জুটে।’
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিশ্ব ক্রীড়াঙ্গনে এমন বেশ ঘটনার কিছু ছবি দিয়ে মোরসালিন লিখেছেন, ‘ইটস হার্ড টু অ্যাচিভ।’

বড় ভাইয়ের মতো সেভাবে পেশাদার ক্রিকেটে এখনও নাম লেখাননি মোরসালিন, তবে বেশ ক’বছর ধরেই বিশ্ববিদ্যালয় দলের হয়ে আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলছেন তিনি। ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) হয়ে খেলেন ডানহাতি এই পেসার। স্বপ্ন দেখেন একদিন বড় ভাইয়ের মতো বিশ্ব ক্রিকেটে ঝড় তুলবেন।

উল্লেখ্য, শনিবার আফগানিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচে ২৯তম ওভারের বল করছিলেন তাসকিন আহমেদ। নিরাপত্তারক্ষীদের চোখ ফাঁকি দিয়ে মেহেদী হাসান সৈকত নামের এক সমর্থক মাঠে ঢুকে পড়েন। হঠাৎ ছুটে গিয়ে জড়িয়ে ধরেন মাশরাফিকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: