সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ তিন কন্যার ঝলক!

babita-120161002143541বিনোদন ডেস্ক::
পেশায় তারা তিনজনই চলচ্চিত্রের অভিনেত্রী। প্রত্যেকেই নিজ নিজ জায়গায় জনপ্রিয়তা, সাফল্যের দেখা পেয়েছেন। সম্পর্কে তারা তিন বোন। বলা হচ্ছে সুচন্দা, ববিতা ও চম্পার কথা।

এখন আরা তারা অভিনয়ে নিয়মিত নন। ব্যক্তিগত ব্যস্ততায় দিন কাটে তাদের। নিজেদের সংসার, কাজের ফাঁকে দেখাও খুব একটা হয় না সচরাচর। তবে তিন বোনকেই গতকাল শনিবার (১ অক্টোবর) একসঙ্গে দেখা গেল একটি অনুষ্ঠানে।
গতকাল সন্ধ্যা ৬টায় ওয়েস্টিন হোটেলের বল রুমে তারা উপস্থিত হয়েছিলেন এস ফ্যাশন হাউজ লঞ্চিং ও আকর্ষণীয় ফ্যাশন শো’তে। সেখানে ‘তিন কন্যা’ খ্যাত এই তিন চিত্রনায়িকাদের মধ্যে কিংবদন্তি অভিনেত্রী সুচন্দা এস ফ্যাশন হাউজের উদ্বোধন করেন। আরেক কিংবদন্তি অভিনেত্রী ববিতা এস ফ্যাশন হাউজের ওয়েবসাইট উদ্বোধন করেন। এবং তাদের ছোট বোন চম্পাকে দেখা গেছে এস ফ্যাশনের পোশাকে র‍্যাম্পে হাঁটতে।

জমজমাট অনুষ্ঠানের রঙিন আসরে তিন বোনকে একসঙ্গে দেখে মুগ্ধ হয়েছেন অতিথিরা। পুরো অনুষ্ঠানজুড়েই তারা ছিলেন মূল আকর্ষণ। তারা কথা বলেন এস ফ্যাশনের জন্য শুভেচ্ছা জানিয়ে।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিংবদন্তি নৃত্যশিল্পী শামীম আরা নীপা ও শিবলী মোহাম্মদ, জনপ্রিয় গায়ক সাদি মোহাম্মদ, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু, এস ফ্যাশন হাউজের প্রতিষ্ঠাতা সাব্বির শওকত।

অনুষ্ঠানে বুলবুল টুম্পা এবং তার দল ৭ রাউন্ড ক্যাটওয়াকে পোশাক কালেকশন প্রদর্শন করেন। চূড়ান্ত ক্যাটওয়াকে অংশ নেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। অভিনেত্রী চম্পা ছিলেন শো-স্টপার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: