সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জুড়ীতে কালভার্টের প্লেট খুলে বাড়ির রাস্তা নির্মাণ!

1-daily-sylhet-0-8বিশেষ প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীর জনগুরুত্বপূর্ণ একটি সড়কের কালভার্টের প্লেট খুলে বাড়ির রাস্তা নির্মাণ করায় এ সড়ক দিয়ে চলাচলকারী যানবাহন ও জনসাধারনকে তিনদিন ধরে মারাত্মক ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হচ্ছে। যে কোন সময় দুর্ঘটনার আশংকা রয়েছে।

সরেজমিনে জানা গেছে, জুড়ী-লাঠিটিলা মেইন সড়কের কুচাই চা বাগানের অভ্যন্তরের সাপের পুলের নির্মাণ কাজ উপলক্ষ্যে অস্থায়ী কালভার্ট নির্মাণ করা হয়।unnamed-2

২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার লাঠিটিলা ডুমাবাড়ী গ্রামের কুরবান আলীর ছেলে পাবেল আহমদ বাড়ির ব্যক্তিগত রাস্তা নির্মাণ করতে অস্থায়ী কালভার্টের একটি প্লেট খুলে নেন। এতে এ রাস্তায় চলাচলকারীরা দুর্ভোগে পড়েন।

পথচারী ও যানবাহনের চালকরা অভিযোগ করেন, প্লেটটি খোলে নেয়ায় তিনদিন ধরে অত্যন্ত ঝুঁকি নিয়ে তারা চলাচল করছেন। তারা যে কোন সময় দুর্ঘটনার আশংকা করছেন।unnamed-1

ব্রিজের নির্মাণ কাজের ঠিকাদার বুলবুল আহমদ জানান, প্লেটটি না দেখে তিনি বিভিন্ন জায়গায় খুজা খুজি করে জানতে পারেন লাঠিটিলা ডুমাবাড়ী গ্রামের পাবেল আহমদ বাড়ির ব্যক্তিগত রাস্তা নির্মাণের জন্য প্লেটি খুলে নিয়েছেন। স্থানীয় ইউপি মেম্বার রাজ্জাক আহমদ জানান, পাবেল আহমদের পরিবারের জনৈক সদস্যের বিয়ে থাকায় গাড়ি যাওয়ার জন্য রাস্তা নির্মাণ করতে সে প্লেটটি নিয়েছে। প্লেটটি ফেরৎ দিতে তিনি তাকে বলেছেন।

পাবেল আহমদ জানান, প্লেট খুলে নেয়ায় সড়কের কোন ক্ষতি হয়নি। তিনি আজই সেটা ফেরৎ দিবেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: