সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেফতার

1-daily-sylhet-greftar-5সুনামগঞ্জ প্রতিনিধি: তাহিরপুরে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই আলমাছকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার ভোরে বাদাঘাট বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ১২ বছর বয়সী ঐ কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত সোমবার বিকেলে আলমাছ মিয়া তার চাচাতো শ্যালিকা কিশোরীকে বেড়ানোর কথা বলে মানিগাঁও গ্রাম থেকে প্রথমে তার নিজবাড়ি কুনাটছড়া গ্রামে নিয়ে যায়। পরে ঐদিন রাতে বাড়ির পার্শ্ববর্তী জসিম উদ্দিন ও স্ত্রী বিলকিছ বেগমের পতিতালয়ে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে আটকে রাখে। এ ঘটনার প্রেক্ষিতে ভগ্নিপতি আলমাছ মিয়াাকে পুলিশ গ্রেফতারের পর পতিতালয়ের সর্দার জসিম উদ্দিন ও তার স্ত্রী বিলকিস বেগম এলাকা ছেড়ে পালিয়ে গেছে। লম্পট আলমাছ মিয়া উপজেলার বাদাঘাট ইউনিয়নের কুনাট ছড়া গ্রামের আলাল উদ্দিনের ছেলে। এ ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতা কিশোরীর মামা হাসেন আলী বাদী হয়ে লম্পট ভগ্নিপতি আলমাছ মিয়া, জসিম উদ্দিন ও তার স্ত্রী বিলকিস বেগমকে আসামী করে গত শনিবার মধ্য রাতে থানায় মামলা দায়ের করেছেন।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, এ ঘটনায় মামলার প্রেক্ষিতে ভগ্নিপতি আলমাছকে জেলহাজতে পাঠানো হয়েছে। জসিম উদ্দিন ও তার স্ত্রী বিলকিছকে গ্রেফতারে পুলিশী প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: