সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হঠাৎ মাঠে ঢুকে পড়া ভক্তকে বুক আগলে নিলেন মাশরাফি! (ভিডিওসহ)

2204131খেলাধুলা ডেস্ক ::
মাশরাফি বিন মর্তুজার বুকটা অনেক বড়। সবসময় বলেন, ভক্তদের জন্যই তিনি আজকের অবস্থানে। আফগানিস্তানের বিপক্ষে শনিবার রাতের শেষ ওয়ানডেতে নিরাপত্তা ভেঙে মাঠে ঢুকে পড়া এক ভক্ত তার কাছে ছুটে এলেন। ভক্তকে বুকে জড়িয়ে ধরলেন আব্দার মেনে। সেই সাথে নিরাপত্তারক্ষীদের অনুরোধ করলেন এই ‘অবাধ্য’ ভক্তকে কিছু না বলতে।

2শেষ ম্যাচে আফগানদের ১৪১ রানে হারিয়ে সিরিজটা ২-১ জিতেছে বাংলাদেশ। আর এই ম্যাচে দলকে বরাবরের মতো সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন। ২৮০ রানের টার্গেটে ছোটা আফগানরা তখন হারার পথে। ২৯তম ওভারে একজন দর্শক কিভাবে যেন মাঠে ঢুকে পড়েন। আবেগী সেই দর্শক সোজা মাশরাফির কাছেই ছুটে যান। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড়ের কাছে তিনি। পুলিশ ছুটে আসছে। আসছেন বিসিবির নিরাপত্তা কর্মীরা। শুরুতে কিছুটা হচকচিয়ে গেলেও মাশরাফি নিজেই পরিস্থিতি হাতে তুলে নিলেন। পুলিশকে থামালেন। ওই তরুণ ভক্তের সাথে হাত মেলালেন। তারপর বুকেও জড়িয়ে ধরলেন। শুধু তাই না। নিরাপত্তাকর্মীরা টানাটানি করছিলেন ভক্তকে। তাকে বুকে ধরে রেখেই তাদের হাত থেকে ছুটিয়েছেন। এই ভক্তকে কোনোভাবে যাতে শারীরিক ভাবে কিছু না করা হয়ে সেই নির্দেশনা ও অনুরোধও করলেন টাইগার অধিনায়ক। নিজেই ভক্তকে এগিয়ে দিলেন কিছুটা।

একজন দর্শকের এভাবে মাঠে ঢুকে পড়া নিঃসন্দেহে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলে। কিন্তু সেই পরিস্থিতি মাশরাফি যেভাবে সামলেছেন তাতে তার মনের বিশালত্বও বোঝা যায় খুব।

000212mehedi_mashrafi_kalerkantho_picজানা গেছে মাশরাফির পাগল সেই ভক্তের নাম মেহেদী হাসান। তিনি রাজধানীর ইউনাইটেড ইন্টারন্যশানাল ইউনিভার্সিটির (ইউআইইউ) কম্পিউটার সায়েন্সের বিএসসি ইঞ্জিনিয়ারিং-এর ছাত্র। তাঁর ফেসবুক প্রোফাইল ঘেটে জানা গেছে, সাভারে বাড়ি মেহেদী হাসান মাশরাফি ও বাংলাদেশ দলের একজন পাগল ভক্ত। মাঠে খেলা দেখতে গিয়ে সেই ঘটনার পাঁচ ঘণ্টা আগেও নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘Only Bangladeshi Tigers are real….. আজ জিতেই বাসায় ফিরবো ইনশাআল্লাহ।’ তিনি ও তাঁর কয়েকজন বন্ধুসহ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খেলা দেখতে যান। তাঁর পোস্ট করা ছবিটিতে সেটাই দেখা গেছে।

মেহেদী হাসান নিয়মিতই মাঠে খেলা দেখতে যান। তাঁর ফেসবুকে দেখা গেছে, গত বছরে ভারতের বিরুদ্ধে বাংলাদেশের একটি ম্যাচ দেখতে গিয়ে গ্যালারিতে বসে অভিনেত্রী মৌসুমী হামিদের সাথে একটি ছবি তোলেন।

এদিকে মেহেদী হাসানের মাঠে ঢুকে পড়ার ঘটনা ও মাশরাফির ভূমিকা ব্যাপক প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে সেই ছবি ও ভিডিও ক্লিপ্স। মাশরাফি খেলা শেষে সংবাদ সম্মেলনে জানিয়েছেন তাঁর সেই পাগল ভক্তের যেন কোনো ক্ষতি না হয়।

লোকটা এসে জড়িয়ে ধরলো। বললো, ভাই, আমি একজন দর্শক। আপনার অনেক ভক্ত। এখানে আসলে কিছু করার ছিলো না। এমন ঘটনা ইউরোপ-আমেরিকাতে অহরহ হয়। এটা তেমন কিছু না। আমি চাইবো তার যেন কোন ক্ষতি না হয়।

নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে মাশরাফি বলেন আমাদের নিরাপত্তা ব্যবস্থা অনেক ভালো। এটা তেমন কিছু নয়। ভক্তদের মাঠে ঢুকে পড়ার ঘটনা অনেক পুরনো। এ ধরণের ঘটনা সারা পৃথিবীতে ঘটে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: