সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে সুরমা বয়েজ ক্লাব’র রক্তদান কর্মসূচী

unnamed-1ডেইলি সিলেট ডেস্ক: ‘তুচ্ছ নয় রক্তদান; বাঁচাতে পারে একটি প্রাণ, ও সময় তুমি; হার মেনেছো রক্তদানের কাছে, পাঁচটি মিনিট করলে খরচ একটি জীবন বাঁচে’ এসব নানা শ্লোগানে শনিবার বিকাল সাড়ে ৩টায় সুরমা বয়েজ ক্লাব ও রেডক্রিসেন্ট সোসাইটির যৌথ উদ্যোগে ফ্রি রক্তদান কর্মসূচী নগরীর ইলেক্ট্রিক সাপ্লাইস্থ স্কলার্সহোম ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজওয়ান আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন এড. মুজিবুর রহমান শাহীন, প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, সিনিয়র সদস্য জাকারিয়া আহমদ শিপলু, গোপাল বাহাদুর। অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কমল পদ পাল, জাহাঙ্গির আলম, আবু সাঈদ, শফিন হোসেন, সাহেদ আহমদ, হায়দার আলী, মোস্তফা সরকার, রাজিব, শরিফ উদ্দিন আহমদ, তাইস আহমদ, কয়েছ আহমদ দারা, আব্দুল করিম প্রমুখ।

রক্তদান কর্মসূচী অনুষ্ঠানে বক্তারা বলেন, রক্তদানে জীবন বাঁচে। স্বেচ্ছায় রক্তদান নিঃসন্দেহে একটি অত্যন্ত মহৎ পদক্ষেপ। এই মহতী পদক্ষেপ পরিপূর্ণতা পাক সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাঝে। নিয়মিত রক্তদানে এগিয়ে আসুন। বক্তরা বলেন, আমরা সমাজে একে অন্যের ওপর নির্ভরশীল। পারস্পরিক আদান-প্রদান আর সহায়তা সমাজবদ্ধ জীবনের অন্যতম পূর্বশর্ত। আর স্বেচ্ছায় রক্তদান এই সেবাপরায়ণতার অনুপম উদাহরণ। সকলকে রক্তদানে উদ্বুদ্ধ করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার উপর তারা গুরুত্বারোপ করেন। শুধু মানুষের পারস্পরিক ভালোবাসায় এ পৃথিবী সুন্দর হয়ে ওঠতে পারে। আর রক্তদানই হোক ভালোবাসার সর্বশ্রেষ্ট নিঃস্বার্থ উপহার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: