সর্বশেষ আপডেট : ২০ মিনিট ২২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ত্রপচারের পর এখনও অচেতন পাকিস্তান: ভারতীয় মন্ত্রী

pakistan-still-in-anaesthesia-550x338আন্তর্জাতিক ডেস্ক: অস্ত্রাপচারের পর পাকিস্তান এখনও অচেতন রয়েছে বলে মন্তব্য করেছেন ভারতের প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পরিকর। পাকিস্তানের অভ্যন্তরে ঢুকে ভারত যে ‘সার্জিকেল স্ট্রাইক’ চালানোর দাবি করেছে, সে প্রসঙ্গে মন্তব্য করেন তিনি। অস্ত্রাপচারের পর একজন অচেতন রোগীর যেরুপ অবস্থা হয়, পাকিস্তানের অবস্থাকে তার সঙ্গে তুলনা করেন পরিকর। বলেন, ভারতীয় সেনাবাহিনী এর মাধ্যমে শৌর্যবীর্যের স্বীকৃতি নিয়েছে। শনিবার উত্তরাখ-ের পৌরি জেলার এক সমাবেশে ‘সার্জিকেল স্ট্রাইক’ প্রসঙ্গে তিনি প্রথম এমন মন্তব্য করেন। – এনডিটিভি।

পরিকর বলেন, অস্ত্রাপচারের পর অচেতন রোগীর যে অবস্থা হয়, ‘সার্জিকেল স্ট্রাইকে’র পর এখন পাকিস্তানের অবস্থা তাই। যে জানে না যে, তার ওপর ইতিমধ্যে অস্ত্রপচার হয়েছে। অভিযানের দুইদিন পরও যা ঘটেছে, সে সম্পর্কে পাকিস্তানের কোন ধারণাই নেই বলে মন্তব্য করেন।

তিনি বলেন, ভারত শান্তি ভালবাসে। বিনা উস্কানিতে আক্রমণে বিশ্বাস করে না। কিন্তু তারা সন্ত্রাসের কাছে আত্মসমর্পণ করবে না। ভারতীয় সৈন্যরা এ অভিযানের মধ্য দিয়ে কিভাবে প্রতিশোধ নিতে হয়, পাকিস্তানের প্রতি সে বার্তা পৌঁছে দিয়েছে।
‘রামায়নে’র উদ্বৃতি দিয়ে তিনি ভারতের সেনাবাহিনীকে ‘লর্ড হনুমানে’র সঙ্গে তুলনা করেন। ‘লর্ড হনুমান’ তার অসাধারণ ক্ষমতার কথা স্মরণে পড়ার পর একটি সাগর এক লাফে পাড়ি দিয়েছিল।

তিনি বলেন, ভারতীয় সেনাবাহিনী লর্ড হুনমানের মত। তারা শান্ত হবে না। সার্জিকেল স্ট্রাইকের আগে তারা তাদের শৌর্যবীর্য সম্পর্কে অবহিত হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: