সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভয় ধরিয়ে দিয়েছিলেন মাশরাফি

mashrafe-mortaza20161001193143খেলাধুলা ডেস্ক:
কাটার মাস্টারের অভাবটা বুঝতে দিচ্ছিলেন না মাশরাফি। কারণ, তার দারুণ এক কাটারে কুপোকাত আফগানিস্তানের অন্যতম সেরা বিধ্বংসী ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ। পরের বল করতে দৌড় দিলেন। দৌড়ে এসে বল ছোড়ার আগ মুহূর্তেই পা পিছলে পড়ে গেলেন সবার প্রিয় ম্যাশ।

মুহূর্তেই নীরব মিরপুর স্টেডিয়ামে উপস্থিত ২৫ হাজার দর্শক। অধিকাংশেরই মাথায় হাত! পীনপতন নীরবতা। সবারই মনে ভর করেছে তখন অজানা শঙ্কা- না জানি কী হয়! না জানি আবার বড় ইনজুরির কবলে পড়ে মাঠ ত্যাগ করতে হয় সত্যিকারের যোদ্ধা মাশরাফিকে।

মাশরাফির ইনজুরি প্রবণতা জানেন বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা। ক্যারিয়ারে এখন পর্যন্ত ছোট-বড় মিলিয়ে ১৩ বার ছুরি-কাঁচির নিচে যেতে হয়েছে। ফিরে এসেছেন প্রতিবারই। তবে ইনজুরির কারণে প্রিয় সংস্করণ টেস্ট ক্রিকেটটা ছেড়েই দিতে হয়েছে তাকে।

এদিন আফগানিস্তান ইনিংসে বোলিংয়ে সূচনাটা শুরু করেছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রথমে ওভারে দুর্দান্ত বোলিং করে তুলে নিয়েছেন মেডেন। দারুণ কিছু ইনসুইংয়ের সঙ্গে নিয়ন্ত্রিত বোলিংয়ে আফগানদের চেপে ধরেছে টাইগাররা।

নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় ওভারের প্রথম বলেই বোল্ড করে ফেরালেন আফগান ওপেনার মোহাম্মদ শাজহাদকে। এখন পর্যন্ত ৩ ওভার বল করে ১টি মেডেনসহ ৮ রানে তুলে নিয়েছেন ১টি উইকেট।

মাশরাফি শুধু একজন ভালো বোলারই নন, বাংলাদেশের সেরা অধিনায়কও বটে। তার নেতৃত্বে সর্বাধিক ৩১টি ওয়ানডে ম্যাচ জিতেছে বাংলাদেশ। ২০১৪ সালে আজকের একদিন আগে দ্বিতীয় দফায় বাংলাদেশের দায়িত্ব নিয়েছিলেন ম্যাশ। এর আগে টানা হারতে থাকা বাংলাদেশকে শুধু ব্যর্থতার বৃত্ত থেকে বের করে আনেননি ক্রিকেট বিশ্বে বাংলাদেশকে তুলে এনেছেন সেরা সাত নাম্বার র‍্যাংকিংয়েও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: