সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সিলেট আমার কাছে রংপুরের চেয়ে প্রিয়’

20161001_172909-696x228ডেইলি সিলেট ডেস্ক:
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহম্মদ এরশাদ বলেছেন, সিলেট আমার কাছে রংপুরের চেয়ে প্রিয়। তাই রংপুরের মানুষ এ নিয়ে আমাকে কথা বলে। দুঃসময়ে সিলেটের মানুষ আমার পাশে ছিল। আমিও আমার সাধ্যমতো আপনার জন্য করার চেষ্টা করেছি।

তিনি শনিবার বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে জেলা জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ershad-daily-sylhet-0-3-copyওসমানীকে পিতার মতো শ্রদ্ধা করেন জানিয়ে সাবেক এ রাষ্ট্রপ্রধান বলেন, আমার আমলেই সিলেটের বিমানবন্দর ও হাসপাতালের নাম ওসামনীর নামে করা হয়েছে। ঢাকাতেও আমি ওসমানী স্মৃতি মিলনায়তন করেছি।আমার আমলেই শাহজালাল বিশ্ববিদ্যালয় হয়েছে। আমি যেমন সিলেটবাসীকে ভালোবেসেছি আপনারাও আমাকে তেমনি ভালোবেসেছেন।

সমাবেশে অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সংসদ সদস্য ইয়াহিয়া চৌধুরীর সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিরোধীদলীয় নেতা ও দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব, সাবেক মন্ত্রী, রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, সাবেক মন্ত্রী মো. মোসলাম, লিয়াকত হোসেন খোকা, সালমা ইসলাম অ্যাডভোকেট এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল, সুনিল শুভ রয়, রওশন এরশাদের পিএস মামুনুর রশীদ এবং প্রণব কুমার।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: