সর্বশেষ আপডেট : ৩৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার আফগান সীমান্ত দিয়ে পাকিস্তানে হামলা

pak-550x366আন্তর্জাতিক ডেস্ক: এবার আফগান সীমান্ত দিয়ে পাকিস্তানে হামলা চালানো হয়েছে। পাকিস্তানের মোহমান্দ এজেন্সি এলাকায় পাক-সীমান্ত রক্ষীদের চেকপোস্টে আফগানিস্তান থেকে সন্ত্রাসী হামলা চালানো হয়। পাক-ভারত যুদ্ধ উত্তেজনা চলাকালীন সময়ে শনিবার এক সপ্তাহের মাথায় পাক-বাহিনীর ওপর তৃতীয় এই হামলার খবর প্রকাশ করেছে দেশটির উর্দূ দৈনিক ‘খাবরিন’।

সূত্র জানায়, মোহমান্দ এজেন্সির হেডকোর্টার থেকে পশ্চিমে ৭২ কিলোমিটার দূরে পাক সীমান্তের চেকপোস্ট লক্ষ্য করে আফগানিস্তান থেকে এ হামলা চালানো হয়। হামলাকারীরা মেশিনগার থেকে এলোপাতাড়ি গুলি ছুড়ে। পাকিস্তানি সীমান্ত বাহিনী পাল্টা হামলা চালালে হামলাকারীরা আফগানিস্তানে ভেতর পালিয়ে যায়। সূত্র আরও জানায়, এ হামলায় তেমন কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
এর আগে বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের নিয়ন্ত্রণরেখা পেরিয়ে পাকিস্তানে হামলা চালায় ভারত। এতে পাকিস্তানের অন্তত দুই সেনা নিহত হয়। জবাবে পাকিস্তানে হামলায় ভারতের ১৪ সৈন্য নিহত হয়। শনিবার কাশ্মীর সীমান্তে আবারও হামলা চালায় ভারতীয় সেনাবাহিনী। এ হামলার জবাবে পাক-সেনাবাহিনীও পাল্টা হামলা চালায়। শনিবার ভোর চারটা থেকে প্রায় দুই ঘণ্টা এ গোলাগুলি হয়।
সূত্র: খাবরিন উর্দু

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: