সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার আর উপেক্ষিত হলেন না সিলেটের অলক কাপালী

41305ডেইলি সিলেট ডেস্ক:
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে প্লেয়ার্স ড্রাফটে দল পাননি অলক কাপালী ও জুবায়ের হোসেন লিখন। তবে চতুর্থ আসরে আর ভুগতে হয়নি তাদের। শুরুতেই দল পেয়েছেন তারা। তবে এ দুই তারকা এবার দল পেলেও দল পাননি বাংলাদেশ দলের প্রথম টি-টোয়েন্টি স্পেশালিস্ট জুনায়েদ সিদ্দিকী। তার সঙ্গে বাদ পড়েছেন মার্শাল আইয়্যুব ও এনামুল হক জুনিয়রের মতো খেলোয়াড়ও।

এবার প্লেয়ার্স ড্রাফটের মাধ্যমে দল পেয়েছেন মোট ৬৪ জন খেলোয়াড়। ‘এ’ ক্যাটাগরিতে থাকা প্রত্যেক খেলোয়াড়ই দল পেয়েছেন। ‘বি’ ক্যাটাগরি থেকে বাদ পড়েছেন তিনজন, মার্শাল আইয়্যুব, এনামুল হক জুনিয়র ও মাহমুদুল হাসান।

তবে সবচেয়ে বেশি বাদ পড়েছে ‘সি’ ক্যাটাগরি থেকে। যার অধিকাংশ কোনো না কোনো সময় জাতীয় দলে খেলেছেন। জুনায়েদ সিদ্দিকী ছাড়াও ‘এ’ ক্যাটাগরি থেকে বাদ পড়েন মেহরাব হোসেন জুনিয়র, রাজিন সালেহ, শাহাদাত হোসেন, রবিউল ইসলাম, তুষার ইমরান, ডলার মাহমুদ, সাজেদুল ইসলাম ও ধীমান ঘোষের মতো খেলোয়াড়রা।

এছাড়াও এই ক্যাটাগরিতে থাকা ঢাকা প্রিমিয়ার ডিভিশনে ঝড় তোলা ইমতিয়াজ হোসেন তান্নাও বাদ পড়েছেন। দল পাননি আসিফ আহমেদ রাতুল, মাইশুকুর রহমান, মাহবুবুল করিম, সাদমান ইসলাম, তাসামুল হক ও শরিকুল্লাহর মতো পারফরমাররাও। অনূর্ধ্ব-১৯ তারকা খ্যাত সাইফ হাসান, মেহেদী হাসান রানা, সাঈদ সরকার, জয়রাজ শেখ, সঞ্জিত সাহা ও সালেহ আহমেদ শাওনরাও দল পাননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: