সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানিদের তোপের মুখে আদনান সামি

singer-adnan-sami1475302550বিনোদন ডেস্ক : পাকিস্তানি বংশোদ্ভুত জনপ্রিয় সংগীতশিল্পী আদনান সামি। সম্প্রতি ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের প্রশংসা করে পাকিস্তানিদের তোপের মুখে পড়েছেন তিনি।

স্যার্জিক্যাল স্ট্রাইকের পর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইট বার্তায় আদনান সামি লেখেন, ‘সন্ত্রাসীদের বিরুদ্ধে একটি অসাধারণ, সফল, সুদক্ষ এবং কৌশলী আঘাতের জন্য ভারতের প্রধানমন্ত্রীকে এবং আমাদের আর্মস ফোর্স বাহিনীকে অনেক শুভেচ্ছা।’

আদনান সামির এই টুইটের পর তাকে নিয়ে বিদ্রূপ শুরু করেন পাকিস্তানিরা। অনেকেই তাকে প্রতারক এবং বহুরূপী বলে সম্বোধন করেন। অনেক পাকিস্তানি টুইটারে তাকে গালিগালাজ করেছেন এবং তিনি শিকড় ভুলে গেছেন বলে তার প্রতি ঘৃণা প্রকাশ করেছেন।

এদিকে তার টুইটে পাকিস্তানিদের এমন প্রতিক্রিয়া দেখে আদনান সামি আরো একটি টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘পাকিস্তানিরা আমার আগের টুইটে অনেক খেপেছেন। তাদের এই রাগ এটিই প্রমাণ করে যে, তারা সন্ত্রাসী এবং পাকিস্তানিদের একই দৃষ্টিতে দেখে।’

পাকিস্তানি বংশোদ্ভূত আদনান সামির জন্ম ব্রিটেনে। বেশকিছু গানের মধ্য দিয়ে বলিউডে জনপ্রিয়তা লাভ করেন তিনি।

২০০১ সালের ১৩ মার্চ এক বছরের ভিজিটের ভিসা নিয়ে প্রথম ভারতে প্রবেশ করেন আদনান সামি। এরপর অনেকবারই তাকে ভিসার মেয়াদ বাড়াতে হয়েছে। সর্বশেষ গত বছর ২৬ মে ভিসার মেয়াদ শেষ হলে তিনি ভারতীয় সরকারের কাছে সেই দেশে থাকার বৈধতা চেয়ে আবেদন করেন। পরে ভারতীয় সরকার তা অনুমোদনও করে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: