সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সড়কে মৃত্যুর মিছিল থামবে কবে ?

unnamed‘দোষারূপ নয়, দূর্ঘটনার কারণ জানতে হবে, সবাইকে নিয়ম মানতে হবে’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবার ২২ অক্টোবর পালিত হবে জাতীয় নিরাপদ সড়ক দিবস। এবারের ঈদের ছূটিতে সড়ক ও মহাসড়কে নাড়ীর টানে বাড়ি ছুটে যাওয়া ও কর্মস্থলে ফিরে আসা দুই শতাধিক মানুষের প্রাণহানি ঘটায় ১ অক্টোবর শনিবার ঢাকা জাতীয় প্রেসক্লাবের সামনে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে হাজারো মানুষের উপস্থিতিতে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের উপস্থিতিতে মানববন্ধনে উপস্থিত ছিলেন মহানসচিব শামীম আলম দিপেন, যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, অর্থ সম্পাদক নাসির রুমী, সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ, নিসচা সিলেট জেলা ও নর্থ ইষ্ট ইউকে উপদেষ্টা মো. জহিরুল ইসলাম মিশু, সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য শাহ মো. লোকমান আলী প্রমূখ।

সভায় বক্তারা বলেন, এবারের ঈদে সড়ক দূর্ঘটনায় এই লাশের মিছিলে আমরা স্তম্ভিত। বক্তারা আবেগআপ্লুত কন্ঠে বলেন, সড়ক দূর্ঘটনার হার কমে আসছিল হঠাৎ কেন এবারের ঈদে সড়ক দূর্ঘটনায় খালি হচ্ছে মায়ের বুক। তাদের পাশে দাড়াবে কে ? দূর্ঘটনায় আহতদের ক্ষতিগ্রস্থ কে পূরণ করবে ? বক্তারা দলমত নির্বিশেষে সবাইকে দুর্ঘটনায় আহতদের পাশে দাড়ানোর আহ্বান জানান। ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস ঘোষনার দাবি জানানো হয় এবং ঐ দিন সকলকে সারাদেশে জাতীয়ভাবে নিরাপদ সড়ক দিবস পালন করার আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: