সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪২ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে প্রতিভা স্পোটিং ক্লাবের কমিটি গঠন

unnamed-1নবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জে জাকির হোসেন বাবলুকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারন সম্পাদক এবং মহিউদ্দিন আহমেদ রাজুকে ক্লাব ম্যানাজার করে প্রতিভা স্পোটিং ক্লাবের ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকেলে নহরপুর প্রাথমিক বিদ্যালয়ে জমকালো আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে কেক কেটে উক্ত কমিটি গঠন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রয়েল স্পোটিং ক্লাবের কেপ্টেন আমিন, ন্যাশনাল স্পোটিং ক্লাবের কেপ্টেন খুর্শেদুল আলম মফিজ, শাপলা স্পোটিং ক্লাবের কেপ্টেন জহিরুল ইসলাম সুহেল, আবাহনী স্পোটিং ক্লাবের সভাপতি জাকারিয়া হোসেন অপু, সাধারন সম্পাদক জুয়েল আহমেদ, সততা স্পোটিং ক্লাবের রকিব, জাকারিয়া আহমেদ, নুরুল আহমেদ প্রমুখ। নব-গঠিত প্রতিভা স্পোটিং ক্লাবের সদস্যরা হলেন, মতিউর রহমান রেজলু, নাজমুল হুদা সাগর, মোহন মিয়া, সুহান আহমেদ, সৈয়দ জুনেদ আলী, আমান মিয়া, রিয়াজুল হক ফারদিন, আব্দুল মতলিব লিকন, সিরাজ খান, মেহেদী হাসান, আইনুল হোসেন খাঁন মুরাদ, জামিল হোসেন খাঁন, তাদেক মিয়া, সাফিজুর রহমান, মুহিবুর রহমান মুন্না, লায়েক মিয়া, কামাল হোসেন, মুজিবুর রহমান সেজলু, নাজমুল আলম, ফুয়াদ, ফাহিম আহমেদ, তৌহিদুল ইসলাম ফাহিম, মোফাজ্জল হোসেন, তানভির আহমেদ অপু, মোশনেল হাসান, নাজমুল ইসলাম চৌধুরী, তারেক মিয়া।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ বলেন, খেলাধুলা শরীর গঠন করার পাশাপাশি মন-মানসিকতার বিকাশ ঘটায়। তাই তরুন ও যুবসমাজ খেলায় ব্যস্ত থাকলে বিপথগামী থেকে দূরে থাকবে এবং এতে সমাজের অনেক অসঙ্গতিও দূর করা সম্ভব হবে বলে মনে করেন তারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: