সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনস্টাগ্রাম তারকা সেলেনা গোমেজ

Selena Gomez Hot

Selena Gomez Hot

বিনোদন ডেস্ক: তারকাদের সবসময় তাদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করতে হয়, তাই হয়তো ইচ্ছে থাকলেও সময়ের অভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে খুব একটা সময় দিতে পারেন না। এদিক থেকে বলা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অ্যাক্টিভ তারকার নাম সেলেনা গোমেজ। বিশ্বজুড়ে তার গান ও ব্যক্তিত্বের ভক্ত অসংখ্য।

মাসখানেক আগে এই পপ গায়িকা সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন, অসুস্থতার জন্য গানের বিরতি নিয়েছেন তিনি। কিন্তু বিরতিতে থাকা স্বত্বেও কমেনি তার অনুরাগীদের ভালোবাসা। আর তাই তো ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা ১০ কোটি ছাড়িয়ে সেলেনা এখন ইনস্টাগ্রাম রাণী হিসেবে ইতিহাস গড়েছেন। বিরতিতে থাকার কারণে গত ছয় সপ্তাহে ইনস্টাগ্রামে নতুন কোনো ছবি পোস্ট করেননি ২৪ বছর বয়সী গায়িকা সেলেনা। আপাতত নীরব থাকলেও ইনস্টাগ্রামের ইতিহাসে তিনিই প্রথম, যিনি ১০ কোটির মাইলফলক ছুঁয়েছেন। তিনি ছাড়া এই সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে অনুসারীর দিক থেকে শীর্ষে থাকা পাঁচজনের মধ্যে বাকি চারজনই নারী তারকা। তারা হলেন গায়িকা টেইলর সুইফট, বিয়ন্স, আরিয়ানা গ্র্যান্ডে ও রিয়েলিটি শো তারকা কিম কার্দাশিয়ান।

এক সাক্ষাত্কারে সেলেনা গণমাধ্যমে তার অবসাদ ও হতাশার কারণে অসুস্থতার বিষয়টি প্রকাশ করেন। সেসময় তিনি বলেন, ‘মনোরোগের চিকিত্সার অংশ হিসেবে নিজেকে সব ধরনের যোগাযোগ ও আলোচনার বাইরে রাখার সিদ্ধান্ত নিচ্ছি। এমনকি এ কারণে আমি আমার ‘রিভাইভাল ট্যুর’-এর কনসার্টও বাতিল করছি।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: